শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
মঙ্গলবার, ৬ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » তথ্য-প্রযুক্তি » পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেপ্তার ইটিভি চেয়ারম্যান
প্রথম পাতা » তথ্য-প্রযুক্তি » পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেপ্তার ইটিভি চেয়ারম্যান
৩৩৬ বার পঠিত
মঙ্গলবার, ৬ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেপ্তার ইটিভি চেয়ারম্যান

পক্ষকাল প্রতিবেদক : বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) চেয়ারম্যান আবদুস সালামকে পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেপ্তার (শ্যোন অ্যারেস্ট) দেখানো হয়েছে।

মঙ্গলবার সকালে উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, তাকে প্রথমে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেওয়া হয়, এরপর ক্যান্টনমেন্ট থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। গত বছরের ২৬ নভেম্বর রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মামলাটি (নম্বর ১৪) দায়ের করেন কানিজ ফাতেমা নামের এক মহিলা।

ক্যান্টনমেন্ট থানার ওসি আতিকুর রহমান মঙ্গলবার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই মামলাতেই আব্দুস সালামকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলাটি বর্তমানে গোয়েন্দা পুলিশ তদন্ত করছে। এর আগে মঙ্গলবার মধ্যরাতে ইটিভি কার্যালয়ের নিচ থেকে সালামকে আটক করে গোয়েন্দা পুলিশ। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, একুশে টেলিভিশনের অপরাধবিষয়ক অনুসন্ধানী অনুষ্ঠান একুশের চোখ-এ এক প্রবাসীর স্ত্রীকে নিয়ে প্রতিবেদন প্রচার করা হয়।
---
এর আগে ইটিভির জ্যেষ্ঠ প্রতিবেদক অখিল পোদ্দার বলেন, রাত সাড়ে ৩টার দিকে ইটিভি চেয়ারম্যান সালাম গুলশানে বাসায় যাওয়ার উদ্দেশে অফিস থেকে বের হন। গাড়ি নিয়ে রাস্তায় নামতেই গোয়েন্দা পুলিশের (ডিবি) একদল লোক তার পথ আটকায়। সালামের গাড়িচালক বাদল শিকদারকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে তারা গাড়িসহ ইটিভি চেয়ারম্যানকে নিয়ে যায়।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)