শিরোনাম:
ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
মঙ্গলবার, ৬ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » রাজনীতি » তিন বার সফল হয়নি, এবারও হবে না : জয়
প্রথম পাতা » রাজনীতি » তিন বার সফল হয়নি, এবারও হবে না : জয়
২৬০ বার পঠিত
মঙ্গলবার, ৬ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তিন বার সফল হয়নি, এবারও হবে না : জয়

পক্ষকাল প্রতিবেদক: বিএনপি-জামায়াত এর আগে তিন বার সফল হয়নি, এবারও হবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও সজীব ওয়াজেদ জয়।
---

সোমবার রাতে নিজের ফেসবুক পেজে দেওয়া পোস্টে এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা জয়।
জয় বলেন, ১৯৭১ সালে সফল হতে পারেনি তারা, ১৯৭৫ সালের পরও হয়নি, ২০১৩ সালেও সফল হয়নি তারা, এইবারও সফল হবে না।

দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে জয় বলেন, অনুগ্রহ করে আমার সঙ্গে সমস্বরে যুদ্ধাপরাধী এবং সন্ত্রাসীদের না বলুন। অনুগ্রহ করে আমার সঙ্গে বিএনপি-জামায়াতকে না বলুন।

ফেইবুকে তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত তাদের স্বভাবজাত অপকৌশল হিসেবে আবারও হত্যা এবং সহিংসতার পথ অবলম্বন করেছে। তারা ‘মিছিল’ এর নাম করে কিছুদিন আগে একজন নিরপরাধ শিক্ষককে হত্যা করল। এখন তারা বাস পুড়াচ্ছে এবং বোমা হামলা করছে।

এই একই কাজ তারা করেছিল ঠিক এক বছর আগে, তখন তারা ইচ্ছাকৃতভাবে নিরপরাধ মানুষের গায়ে অগ্নিসংযোগ করছিল, ২০ জন পুলিশসহ শতাধিক লোককে হত্যা করেছিল তারা। এমনকি নির্বাচনের দিন তারা ৫৮২ টি স্কুল জ্বালিয়ে দিয়েছিল এবং একজন প্রিজাইডিং অফিসারসহ হত্যা করেছিল ২৬ জন মানুষকে। এগুলো কোনো রাজনৈতিক দলের কাজ হতে পারে না। এগুলো হলো সন্ত্রাসীদের কাজ।

বঙ্গবন্ধুর দৌহিত্র আরো বলেন, সহিংস আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়া তার দুর্নীতিগ্রস্ত ছেলেদের ক্ষমতায় বসানোর চেষ্টা করছেন। এখন আবার যুদ্ধাপরাধের বিচার বন্ধ করতে এসব করছেন তারা। তারা যুদ্ধাপরাধীদের বাঁচাতে মানুষ হত্যা করছে।

সরকারের বিভিন্ন সফলতার কথা তুলে ধরে তিনি বলেন, গত ছয় বছর ধরে আওয়ামী লীগ সরকারের সময়ে মানুষ শান্তিতে রয়েছে। অর্থনৈতিক প্রবৃদ্ধি হচ্ছে, স্বাস্থ্যসেবা, শিক্ষা, আবকাঠামো এবং ডিজিটাল বাংলাদেশসহ মানুষের জীবনমানের প্রতিটি ধাপ উন্নয়ণে আমরা চমকপ্রদ উন্নতি হয়েছে।

মানুষের মাথাপিছু আয় দ্বিগুণ হবার পাশাপাশি দারিদ্র অর্ধেকে নেমে এসেছে। বাংলাদেশ একের পর এক আন্তর্জাতিক নির্বাচন জয় ও পুরস্কার লাভ করে চলেছে। জঙ্গিবাদ দমন করা হয়েছে এবং শেষ পর্যন্ত দীর্ঘ ৪০ বছর পর যুদ্ধাপরাধীদের সাজা দেওয়া শুরু হয়েছে।

এতে শুধুমাত্র যুদ্ধাপরাধী এবং সন্ত্রাসীরা অখুশি হয়েছে। তারা হলো প্রধানত জামায়াত এবং বিএনপি বলেও দাবি করেন তিনি।



এ পাতার আরও খবর

রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
গণতান্ত্রিক প্রক্রিয়ায় ‘চীনা হস্তক্ষেপ “নিয়ে নিষেধাজ্ঞার দিকে নজর দেবে যুক্তরাজ্য গণতান্ত্রিক প্রক্রিয়ায় ‘চীনা হস্তক্ষেপ “নিয়ে নিষেধাজ্ঞার দিকে নজর দেবে যুক্তরাজ্য
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে
ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার
ফ্যানি কাপলানের বুলেটই লেনিনের মৃত্যুকে তরান্বিত করেছিল! ফ্যানি কাপলানের বুলেটই লেনিনের মৃত্যুকে তরান্বিত করেছিল!
নওয়াজ শরীফকে প্রধানমন্ত্রী হিসেবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো নওয়াজ শরীফকে প্রধানমন্ত্রী হিসেবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো
সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল
মিয়ানমারের প্রতি উদারতা দেখানোর সুযোগ নেই : কাদের মিয়ানমারের প্রতি উদারতা দেখানোর সুযোগ নেই : কাদের
আ. লীগের বিশেষ বর্ধিত সভা ১০ ফেব্রুয়ারি আ. লীগের বিশেষ বর্ধিত সভা ১০ ফেব্রুয়ারি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)