শিরোনাম:
ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
সোমবার, ১ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » বিনোদন » প্রিয়াংকা বিচ্ছেদ নিয়ে যা বললেন
প্রথম পাতা » বিনোদন » প্রিয়াংকা বিচ্ছেদ নিয়ে যা বললেন
৩৬৪ বার পঠিত
সোমবার, ১ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রিয়াংকা বিচ্ছেদ নিয়ে যা বললেন

পক্ষকাল ডেস্ক-

বলিউড জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড সংগীতশিল্পী নিক জোনাস দম্পতি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। এ খবর প্রকাশ করেছিল যুক্তরাজ্যভিত্তিক ‘ওকে’ ম্যাগাজিন। বিষয়টি ওই ম্যাগাজিনের কভারে তুলে ধরা হয়েছিল।
প্রিয়াঙ্কা-নিক জুটির বিয়ের মাত্র ১১৭ দিনের মাথায় বিচ্ছেদের পথে তাদের সংসার এমন খবরে অনেকেই অবাক হয়েছিলেন।তবে এবার এ বিষয়ে মুখ খুলেছেন প্রিয়াংকা চোপড়া। শুধু মুখ খোলেননি, এই গুজবের দাঁতভাঙা জবাব দিলেন প্রিয়াংকা।
যুক্তরাষ্ট্রের আটলান্টায় গত শনিবার জোনাস ব্রাদার্স ব্যান্ডের শোতে হাজির হন প্রিয়াংকা ও নিক। নিক জোনাস আর তার দুই ভাই কেভিন জোনাস ও জো জোনাসকে নিয়ে গঠিত এই মার্কিন ব্যান্ডের শোতে এবারই প্রথম অংশ নিয়েছেন তারা।
শোতে গিয়ে দারুণ খুশি এই দুই তারকা দম্পতি। শো শেষে স্বামী নিক জোনাসের কপালে চুমু দেন প্রিয়াংকা। এ সময় জোনাস ভাইদের সঙ্গে ছবি তোলেন প্রিয়াংকা।
সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াংকা লিখেছেন, এবারই প্রথম জোনাস ব্রাদার্সের শোতে এসে আমি গর্বিত। পোস্টের শেষে পরিবার উল্লেখ করে একটা ভালোবাসার চিহ্নও এঁকে দেন প্রিয়াংকা চোপড়া। বেশ কিছুদিন ধরে নিক ও প্রিয়াংকার বিবাহবিচ্ছেদের গুজব শোনা যাচ্ছিল। তবে এই ছবি পোস্ট করার মধ্য দিয়ে এই গুজবের দাঁতভাঙা জবাব দিলেন প্রিয়াংকা।
ওকে ম্যাগাজিনের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বিবাহের পর থেকে প্রায় সকল বিষয়েই প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের মাঝে ঝগড়া হচ্ছে। হোক সে কাজের ব্যাপার কিংবা একে অপরের সাথে সময় কাটানোর ব্যাপারেই হোক, অধিকাংশ ব্যাপারেই বনিবনা হচ্ছে না প্রিয়াঙ্কা-নিক দম্পতির।
প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে, বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা চোপড়া প্রায় সব কিছুই নিজের নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন। সমস্যা তাতেই আরও বেড়ে গিয়েছে।
এছাড়া হলিউড সংগীতশিল্পী নিক জোনাসের পরিবারও নাকি বেজায় চটেছে প্রিয়াঙ্ক চোপড়ার উপর। নিকের পরিবারের দাবি, তাদের মনে হয়েছে বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী কোনো মেয়ের মতোই আচরণ করেন। তার যে সন্তান নিয়ে ঘর করার সময় হয়েছে তা তিনি বুঝতেই চান না। এমনকি প্রিয়াঙ্কাকে তালাক দিতে নিককে চাপও দিচ্ছেন তারা। প্রতিবেদনটিতে এমনটাও বলা হয়েছে।ইউএস ভিত্তিক ম্যাগাজিনের কভারে আরও বলা হয়েছে, ২০ লাখ ডলার খরচ করে তিনটি রীতি মেনে প্রিয়াঙ্কা-নিক বিয়ে করেছেন।
চারদিকে হইচই ফেলে দেয়া এমন খবরে অবশ্য প্রিয়াঙ্কা-নিকের পক্ষ তাদের পিআর ম্যানেজার এমন খবর গুজব বলে উড়িয়ে দেওয়া হয়েছে।
এ বিষয়ে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া বলেছেন, এমন বাজে খবরে আমাদের পরিবারের শান্তি নষ্ট করতে চাই না।
অন্যদিকে, জনপ্রিয় দুই তারকা প্রিয়াঙ্কা-নিক দম্পতির তালাকের কথা শুনে ভেঙে পড়েছিলেন তাদের অসংখ্য ভক্তরা।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)