শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০১৬
প্রথম পাতা » তথ্য-প্রযুক্তি | শিক্ষা ও ক্যারিয়ার » ধর্ষণ করে কোন মানসিকতার পুরুষ, সমীক্ষায় প্রকাশ
প্রথম পাতা » তথ্য-প্রযুক্তি | শিক্ষা ও ক্যারিয়ার » ধর্ষণ করে কোন মানসিকতার পুরুষ, সমীক্ষায় প্রকাশ
৩১২ বার পঠিত
বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ধর্ষণ করে কোন মানসিকতার পুরুষ, সমীক্ষায় প্রকাশ

---

ওয়েব ডেস্ক: সারা পৃথিবীতে খালি ধর্ষণের খবর। বিশ্বে এমন কোনও জায়গা নেই যেখানকার নারীরা নিরাপদে রয়েছেন। খবরের কাগজ খুললে শুধু ধর্ষণের খবর। গোটা পৃথিবীটা ঢেকে গিয়েছে এই নোংরা মানসিকতায়। কিন্তু কারা করে এই বিকৃত মানসিকতার কাজ? যারা ধর্ষণ করে, তাদের মানসিকতা কেমন হয়? জানা গেল সমীক্ষায়।

ধর্ষণের ব্যাখ্যা এখনও পর্যন্ত পাওয়া যায়নি। যারা ধর্ষণের মতো জঘন্য অপরাধ করে, তাদের মানসিকতা কতটা বিকৃতি তাও জানা যায় নি। কিন্তু একটা সমীক্ষার মাধ্যমে জানা গিয়েছে কোন ধরণের মানুষেরা ধর্ষণ করে।

যে সমস্ত মানুষ সারাদিন যৌনতা, যৌন চাহিদা সম্পর্কে চিন্তা ভাবনা করে, সেই সমস্ত মানুষই প্রধাণত ধর্ষণের মতো জঘন্য কাজ করে থাকে। কিছু কিছু মানুষ আছে, যারা আত্মরতি করে। সেই সমস্ত মানুষ বিকৃত যৌনতায় অভ্যস্ত হয়ে পড়ে। এভাবে যৌনতা নিয়ে বিকৃত চিন্তা ভাবনা করতে করতেই তারা ধর্ষণের মতো জঘন্য কাজ করে। শুধু আত্মরতিই নয়, অতিরিক্ত পরিমানে মদ এবং নেশাও মানসিকতাকে বিকৃত করে দেয়। আর তার ফলে হয় ধর্ষণ।

প্রসঙ্গে জর্জিয়া বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপক জানিয়েছেন যে, বিকৃত কামই আসলে ধর্ষণ। এই বিকৃত মানসিকতা বিশ্বেক কোণায় কোণায় ছড়িয়ে পড়েছে। ছেলেদের মধ্যে অতিরিক্ত পরিমানে দেখা যাচ্ছে যৌনতা সম্পর্কে বিকৃত সমস্ত ধারনা এবং চাহিদা। আর এর ফল ভোগ করতে হচ্ছে মেয়েদের। সমীক্ষায় এটি প্রমাণিত।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)