শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
বুধবার, ১৪ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » বিনোদন » চিত্রনায়ক সায়মন ও মৌসুমী বোমা হামলার শিকার
প্রথম পাতা » বিনোদন » চিত্রনায়ক সায়মন ও মৌসুমী বোমা হামলার শিকার
২২৫ বার পঠিত
বুধবার, ১৪ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চিত্রনায়ক সায়মন ও মৌসুমী বোমা হামলার শিকার

---পক্ষকাল বিনোদন ডেস্ক :বোমা হামলার শিকার হয়েছেন সাফিউদ্দিন সাফি পরিচালিত ব্ল্যাকমানি সিনেমার শুটিং ইউনিট। ১৩ জানুয়ারি, মঙ্গলবার শুটিংয়ের উদ্দেশ্যে কাপ্তাই যাওয়ার পথে, শুটিং ইউনিট চট্টগ্রামের সীতাকুন্ডে পৌঁছালে দুর্বৃত্তদের ছোঁড়া ককটেল বোমা হামলার শিকার হন তারা। এ সময় গাড়িতে ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, মৌসুমী হামিদ ও এ সিনেমার পরিচালক সাফিউদ্দিন সাফিসহ শুটিং ইউনিটের অারো অনেকে।

মঙ্গলবার রাত ২টার দিকে পরপর তিন থেকে চারটি ককটেল বোমা নিক্ষেপ করেন দুর্বৃত্তরা। এ সময় গাড়ির কিছু অংশ পুড়ে যায়। তবে শুটিং ইউনিটের কেউই শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হয়নি।

এ সর্ম্পকে চিত্রনায়ক সাইমন পক্ষকালকে  বলেন, ‘কোনো রকম প্রাণে বেঁচে গেছি। আল্লাহ রহমত করেছেন। এ রকম ঘটনার মুখোমুখি এই প্রথম হলাম। এ ঘটনায় গাড়িটির কিছু অংশ পুড়ে গেছে। আমাদের তেমন কিছু হয়নি তবে ভয় পেয়েছি অনেক।’

এ প্রসঙ্গে সিনেমার নির্মাতা সাফিউদ্দিন সাফি পক্ষকালকে  বলেন, ‘সিনেমার শুটিং ইউনিট কাপ্তাইয়ে যাওয়ার পথে হঠাৎ করেই আমাদের গাড়িতে তিন-চারটি ককটেল বোমা নিক্ষেপ করে। আমরা গাড়ি না থামিয়ে একটু সামনে গিয়ে পুলিশকে বিষয়টি জানাই। আল্লাহর রহমতে আমরা সবাই সুস্থ আছি। সকালে কাপ্তাইয়ে পৌঁছেছি।’

তিনি আরও বলেন, একটি গানের শুটিংয়ের জন্য কাপ্তাইয়ে এসেছি। এখানে ১৭ জানুয়ারি পর্যন্ত শুটিং করে কক্সবাজার শুটিংয়ের উদ্দেশ্যে যাত্রা করব।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)