শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ৪ আগস্ট ২০১৯
প্রথম পাতা » বিনোদন » যুক্তরাষ্ট্রের এক ব্যবসায়ীর মেয়েকে বিয়ে করছেন প্রভাস
প্রথম পাতা » বিনোদন » যুক্তরাষ্ট্রের এক ব্যবসায়ীর মেয়েকে বিয়ে করছেন প্রভাস
২৭৩ বার পঠিত
রবিবার, ৪ আগস্ট ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যুক্তরাষ্ট্রের এক ব্যবসায়ীর মেয়েকে বিয়ে করছেন প্রভাস

পক্ষকাল সংবাদ-

‘বাহুবালি’এর প্রভাস বিয়ে করছেন! তার বিয়ে নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে তোড়জোড়। আনুশকা শেঠির গলাতেই কী তাহলে মালা পরাতে যাচ্ছেন এই অভিনেতা? অতীতে অসংখ্যবারইতো এমন খবর চাউর হয়েছে বিনোদন পাতায়। যদিও আনুশকা এবং প্রভাস দুজনই তাদের বিয়ের খবরটিকে শুধু গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। তাদের সে কথার প্রমাণও পাওয়া গিয়েছে। কারণ এখনও তারা দুজনই সিঙ্গেলই রয়েছেন। সিঙ্গেল থাকলে কি হবে দুই তারকার বিয়ে নিয়ে ভক্তদের মাঝে কাঁদা ছোড়াছুড়িতো আর কম হয়নি।

সম্প্রতি শোনা গেল সত্যি সত্যিই নাকি বিয়ে করতে যাচ্ছেন তেলেগু এই অভিনেতা। ‘সাহো’ মুক্তির পর পরই প্রভাসের বিয়ের বাজনা বেজে উঠবে বলে খবর প্রকাশ হয়েছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে। ইতোমধ্যে হয়তো ভেবেই নিয়েছেন আনুশকাকেই তাহলে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস। কিন্তু মোটেও এমনটা হচ্ছে না। আনুশকা শেটি নয়, যুক্তরাষ্ট্র প্রবাসী একজন ব্যবসায়ীর মেয়ের গলায় মালা পরাতে চলেছেন প্রভাস।

জানা যায়, পরিবারের পছন্দেই ওই মেয়েকে বিয়ে করতে রাজি হয়েছেন অভিনেতা। তবে বিয়ে প্রসঙ্গে এখনও অভিনেতা বা তার পরিবারের কোনো সদস্যই মুখ খোলেননি। কিন্তু সংশ্লিষ্ঠরা মনে করছেন খবরটি মিথ্যা বলে কোনো ভাবেই উড়িয়ে দেওয়া যায় না।

এদিকে নিজের বিয়ে নিয়ে এর আগেও প্রভাস জানিয়েছিলেন, এটা একান্তই তার ব্যক্তিগত ব্যপার। বিয়ে না হওয়ার পর্যন্ত কারো জানার অধিকার আছে বলেও মনে করেন না এই অভিনেতা। প্রভাসের মতে আকাশে চাঁদ উঠলে কারো অজানা থাকবে না।

ক্যারিয়ারের তুঙ্গে থাকা এই নায়ক নাম, যশ এবং খ্যাতি অর্জন করেছেন ‘বাহুবালি’ সিনেমার মাধ্যমে। ওই সিনেমাতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছিলেন আনুশকা শেঠি। সিনেমাটির ব্যপক ব্যবসায়ীক সফলতার পর পর্দার বাইরেও তাদের দুজনকে এক চাদের নিচে দেখতে চেয়েছিলেন ভক্তরা। সিনেমাটি সফলতার পর দুই তারকার বিয়ের খবরটি জানতে মুখিয়ে ছিলেন ভক্তরা। আর সে কারণেই হয়তো নানান সময় তাদের মিথ্যা বিয়ের গুজব রটেছে। কিন্তু বরাবরই তারা দুজনই সত্যটা জানানোর চেষ্টা করেছেন ভক্তদের।

বর্তমানে প্রভাস ব্যস্ত আছেন তার আগামী সিনেমা ‘সাহো’র প্রচারণায়। সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আগামী ৩০ আগস্ট সিনেমাটি মুক্তি পারওয়ার কথা রয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)