শিরোনাম:
ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বুধবার, ৩১ ডিসেম্বর ২০১৪
প্রথম পাতা » বিনোদন » বলিউড তারকারা ইংরেজি নববর্ষ উদযাপন করবেন যেভাবে
প্রথম পাতা » বিনোদন » বলিউড তারকারা ইংরেজি নববর্ষ উদযাপন করবেন যেভাবে
২৭৭ বার পঠিত
বুধবার, ৩১ ডিসেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বলিউড তারকারা ইংরেজি নববর্ষ উদযাপন করবেন যেভাবে

 ---

পক্ষকাল ডেস্ক: পুরনো বছরকে বিদায় ও ইংরেজি নববর্ষকে স্বাগত জানাতে বলিউড তারকাদের মধ্যে এখন ছুটির আমেজ। কেউ কেউ অন্যান্য দেশে আনন্দ-উল্লাসে মাতবেন, আবার কেউ জমকালো আয়োজনে নাচবেন-গাইবেন। ছুটি কাটানোর জন্য বেশিরভাগ তারকার প্রিয় জায়গা গোয়া। ডিজে আকিল ও তার স্ত্রী ফারাহ, অভিনেত্রী বিপাশা বসু, ফ্যাশন ডিজাইনার রকি এস এরই মধ্যে গোয়ার সমুদ্র সৈকতে সূর্যস্নান করেছেন। প্রিয়াঙ্কা চোপড়াও সেখানে নিজের বাগান বাড়িতে নববর্ষ উদযাপন করতে গেছেন। চলুন দেখা যাক, বলিউড তারকারা কোথায় কোথায় থার্টি ফার্স্ট নাইটে হৈ-হুল্লোড় করবেন।

রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফ
নতুন বাড়িতে বড়দিনের প্রাক্কালে ধুমধাম অনুষ্ঠান করে এরই মধ্যে খবরের শিরোনামে এসেছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। এখানে ছিলেন তাদের ঘনিষ্ঠ বন্ধুরা। ইংরেজি নববর্ষও একসঙ্গে উদযাপনের পরিকল্পনা করেছেন তারা। মিড-ডে এক খবরে জানিয়েছে, থার্টি ফার্স্ট নাইটে লন্ডনে থাকবেন দু’জনে। সেখানে লন্ডনে ক্যাটরিনার পরিবারের সঙ্গেও সময় কাটাবেন রণবীর।

শাহরুখ খান
বক্স অফিসে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির সুবাদে সফল একটি বছর কাটিয়েছেন শাহরুখ খান। আগামী বছরেও এ সাফল্য অব্যাহত থাকবে আশা করে পরিবারের সঙ্গে নববর্ষ উদযাপন করবেন। হিন্দুস্তান টাইমস এক খবরে জানায়, খান পরিবার থার্টি ফার্স্ট নাইটে থাকবে দুবাইয়ে। পাম জুমেইরাহ এলাকায় নয়নাভিরাম বাংলো আছে ৪৯ বছর বয়সী এই সুপারস্টারের। এখানে ধুমধাম অনুষ্ঠান হবে। স্ত্রী গৌরি, মেয়ে সুহানা ও ছোট ছেলে আবরামকে নিয়ে শাহরুখ দুবাইয়ে গেলেও বড় ছেলে আরিয়ান আসবে যুক্তরাজ্য থেকে। তাদের পার্টিতে যোগ দেবেন বলিউডে কিং খানের ঘনিষ্ঠরা।

প্রিয়াঙ্কা চোপড়া
২০১৪ ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার জন্য চ্যালেঞ্জিং। ‘মেরি কম’-এ অদম্য বক্সার সাজার পাশাপাশি জোয়া আখতারের ‘দিল ধাড়কানে দো’ (২০১৫) ছবিতে কাজ করেছেন ঝলমলে মেয়ের চরিত্রে। সারাবছর টানা কাজ করে যাওয়া ৩২ বছর বয়সী এই অভিনেত্রী বছরের শেষ প্রান্তে এসে ছুটিতে থাকছেন। ব্যস্ত সময়সূচি থেকে তিন-চার দিনের অবসর সময় বের করেছেন প্রিয়াঙ্কা। ডেইলি ভাস্কর ডটকম জানিয়েছে, থার্টি ফার্স্ট নাইটে গোয়ায় নিজের বাড়িতে পরিবার ও বন্ধুদের নিয়ে হৈ-হুল্লোড় করবেন তিনি।

দীপিকা পাড়ুকোন
বক্স অফিসের হিসাব অনুযায়ী বছরটা দারুণ সাফল্যে কাটিয়েছেন দীপিকা পাড়ুকোন। তিনিও নববর্ষের জন্য হাতে কাজ রাখেননি। পিঙ্কভিলা এক খবরে জানায়, মালদ্বীপে পরিবারের সঙ্গে ঘুরে বেড়াবেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রী। সেখানে তিনি থাকবেন দুই সপ্তাহ। শোনা যাচ্ছে, থার্টি ফার্স্ট নাইটে দীপিকার সঙ্গে আনন্দ উদযাপনে যোগ দেবেন তার প্রেমিক রণবীর সিং।

শ্রদ্ধা কাপুর
এবারের ইংরেজি নববর্ষে কাজের ফাঁকেই আনন্দ-ফূর্তি করবেন শ্রদ্ধা কাপুর। টাইমস অব ইন্ডিয়া ডটকম জানায়, যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ‘এবিসিডি টু’ ছবির কাজ করার পর থার্টি ফার্স্ট নাইটের আমেজে নিজেকে রাঙাবেন তিনি। ২৫ বছর বয়সী এই অভিনেত্রী বলেছেন, ‘সেখানে অনেক মজা করবো। খুব কম মানুষেরই ভেগাসে নববর্ষ উদযাপনের সুযোগ হয়। সেদিক দিয়ে আমি ভাগ্যবতী। রেমো স্যার (পরিচালক) কথা দিয়েছেন, দৃশ্যধারণ শেষে সবাই মিলে হৈ-হুল্লোড় করবো।’ ছবিটিতে শ্রদ্ধার সহশিল্পী বরুণ ধাওয়ান।

ঐশ্বরিয়া রাই বচ্চন
প্রায় প্রত্যেকেই ঐশ্বরিয়া রাই বচ্চনের রূপালি পর্দায় ফেরার অপেক্ষায় আছেন। মা হওয়ার কারণে বিরতি নিলেও বলিউডে প্রত্যাবর্তনের সব প্রস্তুতি সম্পন্ন করেছেন তিনি। আগামী বছর তিনি সঞ্জয় গুপ্ত পরিচালিত ‘জজবা’ ছবির কাজ করবেন আগে। এরপর ব্যস্ত হয়ে পড়বেন করণ জোহর পরিচালিত ‘অ্যাই দিল হ্যায় মুশকিল’ (রণবীর কাপুর ও আনুশকা শর্মা) নিয়ে। টাইমস অব ইন্ডিয়া ডটকম জানিয়েছে,পেশাদার জীবনে পুনরায় ব্যস্ত হওয়ার আগে পরিবারের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানাবেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী। তবে ঠিক কোথায় থার্টি ফার্স্ট নাইট উদযাপন করবেন তিনি তা জানা যায়নি।

জন অ্যাব্রাহাম
চলতি বছরের শুরুতে বিয়ের খবর জানিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন জন অ্যাব্রাহাম। সুদর্শন এই নায়ক সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে জানান, নববধূর নাম প্রিয়া রানচাল। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া চলছিলো। দু’জনেরই এটি প্রথম বিয়ে। তবে নতুন বছরে বউকে নিয়ে তেমন মোজ-মাস্তি করতে পারছেন না ৪২ বছর বয়সী এই অভিনেতা। পিঙ্কভিলা জানিয়েছে, থার্টি ফার্স্ট নাইটে নিজের আগামী ছবি ‘ওয়েলকাম ব্যাক’-এর কাজ করবেন তিনি।

শাবানা আজমি
রবি কাজের ইংরেজি ভাষার ছবি ‘দ্য ব্ল্যাক প্রিন্স’-এর কাজ শেষ করেছেন শাবানা আজমি। আগামী বছর তিনি কাজ করবেন সঞ্জয় গুপ্তর ‘জজবা’য়। মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে ৬৪ বছর বয়সী এই অভিনেত্রী জানান, মা শওকত কাইফি, স্বামী জাভেদ আখতার, ভাই, বাবা, ননদ তানভি ও কর্মচারীদের নিয়ে নববর্ষ উদযাপন করবেন তিনি। তবে তারা কোথায় থাকবেন তা জানাতে চান না। ছুটি কাটিয়ে ২ জানুয়ারি ভারতে ফিরবেন শাবানা। এর এক মাস পর শুরু হবে ‘জজবা’র দৃশ্যধারণ।

সিদ্ধার্থ মালহোত্রা-আলিয়া ভাট
বলিউডের নতুন কপোত-কপোতী ভাবা হচ্ছে সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটকে। দু’জনেরেই অভিষেক হয়েছে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে। বোম্বে টাইমস এক খবর জানায়, রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফের বড়দিনের অনুষ্ঠানে সারাক্ষণ পাশাপাশি ছিলেন সিদ্ধার্থ ও আলিয়া। জানা গেছে, তারা থার্টি ফার্স্ট নাইট উদযাপন করবেন গোয়ায়।

কারিনা কাপুর খান-সাইফ আলি খান
প্রতি বছর বড়দিনে বড় বোন কারিশমা কাপুর, মা ববিতা কাপুর ও ঘনিষ্ঠ বান্ধবী মালাইকা অরোর খান ও অমৃতা অরোরকে নিয়ে লাড়াখে যান কারিনা কাপুর খান। এবারও এর ব্যতিক্রম হয়নি। এ যাত্রায় তার সঙ্গে ছিলেন নবাব সাইফ আলি খানও। বোম্বে টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, প্রতিবারের মতো এবার সুইজারল্যান্ডে থার্টি ফার্স্ট নাইট উদযাপন করবেন সাইফিনা দম্পতি।

অক্ষয় কুমার-টুইংকেল খান্না
২০১৪ ছিলো অক্ষয় কুমারের জন্য সফল একটি বছর। তার অভিনীত ‘হলিডে’ এবং ‘এন্টারটেইনমেন্ট’ ছবি দুটি ব্যবসাসফল হয়েছে। নিজের আগামী ছবি ‘বেবি’ নিয়েও বেশ ব্যস্ততা যাচ্ছে তার। তাই বছরের শেষভাগে এসে কাজ থেকে বিরতি নিয়ে ৪৭ বছর বয়সী এই অভিনেতা পরিবারের সঙ্গে চলে গেছেন দক্ষিণ আফ্রিকায়। বোম্বে টাইমস জানায়, অক্ষয়ের সঙ্গে আছেন স্ত্রী টুইংকেল, পুত্রসন্তান আরব ও কন্যাসন্তান নিতারা। তারা মোট দশ দিন থাকবেন কেপটাউনে। বেড়ানোর ফাঁকে প্রকৃতিপ্রেমী অক্ষয় ও আরব সাফারিতে চড়ে জলকেলি করবেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)