শিরোনাম:
ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
সোমবার, ২৯ ডিসেম্বর ২০১৪
প্রথম পাতা » বিনোদন » ‘তারা মিউজিক’ এর লাইভে ইয়াসমিন মুশতারী
প্রথম পাতা » বিনোদন » ‘তারা মিউজিক’ এর লাইভে ইয়াসমিন মুশতারী
৬১১ বার পঠিত
সোমবার, ২৯ ডিসেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘তারা মিউজিক’ এর লাইভে ইয়াসমিন মুশতারী

---
ফাহিম ফয়সাল: জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইয়াসমিন মুশতারী আবারও ভারতের ‘তারা মিউজিক’ এর লাইভ অনুষ্ঠানে গান পরিবেশন করবেন। অনুষ্ঠানের নাম ‘আজ সকালের আমন্ত্রণে’। ইতিমধ্যে শিল্পী বাংলাদেশ ছেড়ে ভারতে গিয়ে পৌঁছেছেন।

আগামী ৩০ ডিসেম্বর, মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল আটটায় ও ভারতের স্থানীয় সময় সকাল সাড়ে সাতটায় তিনি তারা মিউজিকের সরাসরি এ গানের অনুষ্ঠানে শ্রোতাদেরকে
গান গেয়ে শুনাবেন।

এ বিষয়ে শিল্পী ইয়াসমিন মুশতারী দৈনিক পক্ষকাল’কে বলেন, “এবার নিয়ে আমি চতুর্থবারের মত ‘তারা মিউজিক’ এর আমন্ত্রণে সরাসরি এই অনুষ্ঠানে সঙ্গীত পরিবশেন করবো। অনুষ্ঠানে আমি রাগ প্রধান, ঠুমরি, নজরুল সঙ্গীত, আধুনিক গান পরিবেশন করবো। গানের পাশাপাশি চলবে সঙ্গীতের বিভিন্ন বিষয় নিয়ে আড্ডা ও আলাপন।”

‘তারা মিউজিক’ এর এই অনুষ্ঠান শেষ করেই শিল্পী ইয়াসমিন মুশতারী দেশে ফিরে আসবেন বলে জানান।

---

নজরুল সঙ্গীতের শ্রোতাপ্রিয় এ শিল্পী সম্প্রতি নজরুলের একটি গানের অ্যালবাম প্রকাশ করেছেন। অ্যালবামের নাম ‘রাঙা অতিথি’। শিল্পীর নতুন এই অ্যালবামেসর গানগুলো হচ্ছে- ‘গানগুলি মোর’, ‘এসেছিলো’, ‘সুরে ও বাণীর মালা’, ‘আসিলে এ ভাঙ্গা ঘরে’, ‘হে প্রিয়’, ‘খেলা শেষ হলো’, ‘ফাগুন রাতে’, ‘গভীর নিশীথে’, ‘আকাশে আজ’ ও ‘গভীর রাতে জাগি’। অ্যালবামটি বাজারে এনেছে লেজার ভিশন।

ইয়াসমিন মুশতারীর কন্ঠে ধারণকৃত অন্যান্য অ্যালবাম হচ্ছে- ‘আমি চাঁদ নহি’, ‘ওগো প্রিয়তম’, ‘রমজানের ঐ রোজার শেষে’, ‘সেই মেঠো সুরে’ ইত্যাদি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)