শিরোনাম:
ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ২৭ ডিসেম্বর ২০১৪
প্রথম পাতা » বিনোদন » শিল্পকলায় তিনমাসব্যাপী ‘শিশু-কিশোর সঙ্গীত’ কর্মশালা শুরু
প্রথম পাতা » বিনোদন » শিল্পকলায় তিনমাসব্যাপী ‘শিশু-কিশোর সঙ্গীত’ কর্মশালা শুরু
২৯৪ বার পঠিত
শনিবার, ২৭ ডিসেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শিল্পকলায় তিনমাসব্যাপী ‘শিশু-কিশোর সঙ্গীত’ কর্মশালা শুরু

---

স্বপ্নলোক প্রতিবেদক: বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে শুরু হয়েছে তিনমাসব্যাপী ‘শিশু-কিশোর সঙ্গীত’ বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা। ১০ থেকে ১৬ বছরের একশত শিশুর অংশগ্রহণে গত ২৬ ডিসেম্বর, শুক্রবার থেকে শুরু হয় এ প্রশিক্ষণ কর্মশালা।

শিল্পকলা একাডেমির সূত্রে জানা যায়, একাডেমির প্রশিক্ষণ বিভাগের ব্যবস্থাপনায় কর্মশালা চলবে আগামী ১৩ মার্চ ২০১৫ পর্যন্ত। তিনমাসব্যাপী ‘শিশু-কিশোর সঙ্গীত’ বিষয়ক এ প্রশিক্ষণ কর্মশালা চলবে প্রতি শুক্রবার সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত।

শুক্রবার সকাল ১০টায় একাডেমির প্রশিক্ষণ ভবনের মহড়া কক্ষে এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী। এসময় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন প্রশিক্ষণ বিভাগের পরিচালক মোঃ শাওকাত ফারুক।---

লিয়াকত আলী লাকী শিশুদের উদ্দেশ্যে বলেন, শিশুদের প্রতিভা বিকাশ এবং নতুন নতুন সৃজনের লক্ষ্যে শিশুদের নিয়ে আমাদের সবাইকে কাজ করে যেতে হবে। এ বিষয়ে শিশুদের অভিভাবকদের বেশী বেশী সচেতন হতে হবে। এসময় তিনি প্রশিক্ষণ বিভাগের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, একাডেমি আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে বিভিন্ন কর্মশালায় অংশগ্রহণকারী শিশুদের প্রতিভা যাচাইয়ের মাধ্যমে একটি সঙ্গীত দল গঠন করার জন্য।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)