শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

Daily Pokkhokal
বুধবার, ৩১ জুলাই ২০১৯
প্রথম পাতা » তথ্য-প্রযুক্তি »
বুধবার, ৩১ জুলাই ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রতিষ্ঠিত কিছু অনলাইন নিউজপোর্টালের নিবন্ধন শিগগিরই: তথ্যমন্ত্রী
প্রতিষ্ঠিত কিছু অনলাইন নিউজপোর্টালের নিবন্ধন শিগগিরই: তথ্যমন্ত্রী

ঢাকা, ৩০ জুলাই- অনলাইন নিউজপোর্টালের নিবন্ধন প্রক্রিয়ার কাজ চলছে জানিয়ে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, প্রতিষ্ঠিত কিছু অনলাইন নিউজপোর্টালকে শিগগিরিই নিবন্ধন দেওয়া হবে।

সোমবার (২৯ জুলাই) সচিবালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতাদের সঙ্গে সাক্ষাৎকালে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, অনলাইন নিউজপোর্টালের নিবন্ধন পেতে সাড়ে আট হাজার দরখাস্ত পড়েছে। এগুলো যাচাই বাছাই ও তদন্তের কাজ চলছে। আর কিছু অনলাইন আছে তদন্তের খুব একটা প্রয়োজন নেই। কারণ এগুলো প্রতিষ্ঠিত অনলাইন হিসাবে কাজ করছে। সেগুলোর নিবন্ধন আমরা খুব শিগগিরই দিয়ে দেবো। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, গণমাধ্যম সমাজের দর্পণ হিসেবে কাজ করে। সেই দর্পণে দৃষ্টি নিপাত করে সরকারও অনেক সিদ্ধান্ত নেয় অনেক সিদ্ধান্ত বদলায়। তাই সাংবাদিকরা অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। তবে মনে রাখতে হবে কোনো একটি সংবাদ সমাজে কী প্রভাবে ফেলতে পারে- এটি আমাদের মাথায় রাখতে হবে।

এসময় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, তথ্যসচিব আবদুল মালেক, অতিরিক্ত সচিব মো. নূরুল করিম, প্রধান তথ্য কর্মকর্তা (পিআইও) সুরথ কুমার সরকার , বিএসআরএফ সভাপতি তপন বিশ্বাস ও সাধারণ সম্পাদক শামীম আহমেদের নেতৃত্বে এসময় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)