শিরোনাম:
ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
সোমবার, ১২ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » ব্রেকিং নিউজ | রাজনীতি » মোশাররফসহ বিএনপির চার নেতার বাসার কাছে ককটেল, গুলি
প্রথম পাতা » ব্রেকিং নিউজ | রাজনীতি » মোশাররফসহ বিএনপির চার নেতার বাসার কাছে ককটেল, গুলি
২৫৩ বার পঠিত
সোমবার, ১২ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোশাররফসহ বিএনপির চার নেতার বাসার কাছে ককটেল, গুলি

------পক্ষকাল প্রতিবেদক :বিএনপির চার নেতার বাসার অনতিদূরে গুলি বর্ষণ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

পুলিশ বলেছে, একটি ঘটনা তাদের জানা থাকলে বাকি ঘটনাগুলো সম্পর্কে তেমন কিছুই জানেন না তারা।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানিয়েছেন, সোমবার সকালে গুলশান ৫৫ নম্বর রোডে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের বাসার দুটি বাসা পরে রাস্তায় পার্কিং করা একটি গাড়ি লক্ষ্য করে এক রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা।

ওই গাড়িটি আগুন দেয়ারও চেষ্টা করা হয়। এ ছাড়া সেখানে দুই রাউন্ড ফাঁকা গুলির শব্দ পেয়ে পুলিশও পাল্টা গুলি করে। ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। গাড়িটি খন্দকার মোশাররফের পাশের বাসার একজন বাসিন্দার আত্মীয়ের বলে পুলিশ জানিয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার এবং চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের বাসার ঠিক কাছাকাছি স্থানে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে জানিয়েছে দলটির একটি সূত্র। তবে পুলিশ এ বিষয়ে কিছু জানে না।

বিএনপি সূত্র জানায়, ড. মঈন খানের গুলশানের বাসা লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা। রোববার রাত ১২টার দিকে গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের ৯ নম্বর বাসায় এই গুলি চালানো হয়।

গুলশান থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তা এসআই ফেরদৌস জানান, মঈন খানের বাসায় গুলির ঘটনা তাদের জানা নেই।

তবে রোববার রাতে ধানমন্ডিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের বাসার সামনে গুলির শব্দ শোনা যায়।

ধানমন্ডি থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, অভিযোগ পেয়ে ১২/এ নম্বর সড়কে ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের বাসার সামনে যায় পুলিশ। তবে ঘটনাস্থলে গিয়ে গুলির কোনো আলামত পাওয়া যায়নি।

অপরদিকে, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের চামেলীবাগের বাসায় ছয়টি ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

এসব ঘটনায় এখনো পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে।



এ পাতার আরও খবর

রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
কনসার্ট হল গণহত্যার সন্দেহভাজনদের আদালতে হাজির, মৃতের সংখ্যা বাড়ছে কনসার্ট হল গণহত্যার সন্দেহভাজনদের আদালতে হাজির, মৃতের সংখ্যা বাড়ছে
মস্কো হামলার পর ইসলামিক স্টেট নিয়ে যুক্তরাজ্যের ‘একেবারে’ উদ্বিগ্ন হওয়া উচিতঃ হান্ট মস্কো হামলার পর ইসলামিক স্টেট নিয়ে যুক্তরাজ্যের ‘একেবারে’ উদ্বিগ্ন হওয়া উচিতঃ হান্ট
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে
ভারতে ৯৭ কোটি নিবন্ধিত ভোটার নিয়ে সবচেয়ে বড় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নতুন সংসদ নির্বাচন করতে যাচ্ছে ভারত। ভারতে ৯৭ কোটি নিবন্ধিত ভোটার নিয়ে সবচেয়ে বড় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নতুন সংসদ নির্বাচন করতে যাচ্ছে ভারত।
নাগরিকদের রাখাইন ছাড়ার নির্দেশ দিলো ভারত নাগরিকদের রাখাইন ছাড়ার নির্দেশ দিলো ভারত
কারাগার থেকে ভোট দিলেন ইমরান খান, পারেননি বুশরা বিবি কারাগার থেকে ভোট দিলেন ইমরান খান, পারেননি বুশরা বিবি
নওয়াজ শরীফকে প্রধানমন্ত্রী হিসেবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো নওয়াজ শরীফকে প্রধানমন্ত্রী হিসেবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো
সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)