শিরোনাম:
ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
মঙ্গলবার, ৬ আগস্ট ২০১৯
প্রথম পাতা » খেলাধুলা | ব্রেকিং নিউজ » পগবাকে পেতে রিয়াল-জুভেন্টাসের লড়াই
প্রথম পাতা » খেলাধুলা | ব্রেকিং নিউজ » পগবাকে পেতে রিয়াল-জুভেন্টাসের লড়াই
২৬০ বার পঠিত
মঙ্গলবার, ৬ আগস্ট ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পগবাকে পেতে রিয়াল-জুভেন্টাসের লড়াই

 পক্ষকাল সংবাদ-

জিনেদিন জিদান রিয়ালে আসার পর থেকেই গুঞ্জন রিয়াল মাদ্রিদে আসছেন পল পগবা। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার রিয়ালে আসতেও আগ্রহী। কিন্তু রাজি হচ্ছে না তার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। রিয়াল মাদ্রিদ তাই তাদের পছন্দের ফুটবলার দলে ভেড়াতে ব্যর্থ বলা যায়। তার পরও শেষ চেষ্টা করতে মাঠে আছে রিয়াল মাদ্রিদ। দলবদলের বাজার বন্ধ হতেও বেশি বাকি নেই। তবে বাধ সেধেছে জুভেন্টাস। সাবেক তারকাকে আবার ক্লাবে ফেরত চায় তারা।

প্রিমিয়ার লিগের দলবদলের শেষ সময় ৮ আগস্ট পর্যন্ত। ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডারকে দলে পেতে তাই তোড়জোড় শুরু করেছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ এবং ইতালি চ্যাম্পিয়ন জুভেন্টাস। পগবাকে ছাড়তে রাজি নয় ইউনাইটেড। এর আগে ম্যানইউ কোচ ওলে গুনার সোলসকায়ের বলেছেন ক্লাব ছাড়ছেন না পগবা। তাই পগবা যাতে ক্লাব ছাড়তে না পারেন সেজন্য ১৫০ মিলিয়ন ইউরো দাবি করছে ম্যানইউ। তবে এত বেশি অর্থ দিয়ে পগবাকে কিনতে চায় না রিয়াল কিংবা জুভেন্টাস।

বরং দু’দলই একজন করে ফুটবলার সঙ্গে নির্দিষ্ট পরিমাণ অর্থ দিতে চেয়েছে। খেলোয়াড়ের দাম এবং অর্থ যোগ করলে হয়েতো ম্যানইউয়ের চাওয়া অর্থের সমানই হবে। কিন্তু ম্যানইউ চায় নগদ অর্থ। দলবদলের শেষ দিকে আবার ক্লাবের হাতে নেয় এতো অর্থও। মার্কা জানিয়েছে, ইতিমধ্যেই ম্যানচেস্টার ইউনাইটেডকে পগবার বদলে জেমস রদ্রিগেজ এবং ৩০ মিলিয়ন ইউরোর দিতে চেয়েছে রিয়াল মাদ্রিদ। তবে সেই প্রস্তাব প্রত্যাখান করেছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি।

নির্দিষ্ট পরিমাণ অর্থের পাশাপাশি গ্যারেথ বেলকে ইউনাইটেডকে দিয়ে পগবাকে নিজেদের শিবিরে নিয়ে আসার ব্যাপারেও ভাবছে লস ব্লাঙ্কোসরা। অন্যদিকে জুভেন্তাসও চায় ব্লেইস মাতুইদি, মারিও মান্দজুকিচদের মধ্যে কাউকে ওল্ড ট্রাফোর্ডে পাঠিয়ে এবং কিছু অর্থ দিয়ে পগবাকে নিয়ে আসতে। এর আগে রোমেলু লুকাকুর বদলে জুভেন্টাসের পাওলো দিবালাকে দলে ভেড়াতে চেয়েছিল ইউনাইটেড। কিন্তু দিবালা ওল্ড ট্রাফোর্ডে যেতে রাজি না হওয়ায় আটকে গেছে সেই চুক্তি। পগবারটাও শেষ পর্যন্ত আলোর মুখ দেখকে কি-না বলা যাচ্ছে না।



এ পাতার আরও খবর

চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত
ইউনিভার্সাল  রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া ইউনিভার্সাল রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া
প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে  বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন
বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল
চোখের জলে মেসির বিদায় চোখের জলে মেসির বিদায়
অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল
পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের
করোনা আক্রান্ত শচীন করোনা আক্রান্ত শচীন
কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা
আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)