শিরোনাম:
ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ৪ আগস্ট ২০১৯
প্রথম পাতা » বিনোদন » চঞ্চল-মমর দাম্পত্য জীবন কলহের গল্প
প্রথম পাতা » বিনোদন » চঞ্চল-মমর দাম্পত্য জীবন কলহের গল্প
২৭৪ বার পঠিত
রবিবার, ৪ আগস্ট ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চঞ্চল-মমর দাম্পত্য জীবন কলহের গল্প

পক্ষকাল সংবাদ-

ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম। একসঙ্গে তারা বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। আলাদা করে অভিনয় করেছেন রুপালি পর্দায়ও। দুজনেই বাগিয়ে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এই দুই অভিনয়শিল্পী আবার এক হয়েছেন ছোটপর্দায়। ‘নব্বই দিন’ নামের একটি নাটকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাদের।

দাম্পত্য কলহের গল্প নিয়ে নির্মিত এই নাটকটি পরিচালনা করেছেন রতন হাসান। এখানে চঞ্চল চৌধুরী অভিনয় করেছেন সালমান চরিত্রে এবং মম রয়েছেন দিশা চরিত্রে। ইতোমধ্যে শুটিং শেষ হয়েছে। নাটকটি ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে বলে জানান পরিচালক রতন হাসান।

নাটকের গল্পে দেখা যাবে, দিশা ও সালমানের সংসার জীবনের শেষ দুইবছর বেশ টানাপড়েন হয়। এক পর্যায়ে তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ডিভোর্স কার্যকর হতে সময় লাগবে তিন মাস। এই সময়ের মধ্যে ডিভোর্স বাতিল করে তারা আবার এক হতে চান। প্রস্তাবটা আসে সালমানের দিক থেকে। দিশাও রাজি হন। চলে শেষ চেষ্টা।

দিশা ও সালমান একসঙ্গে না থাকলেও বুঝতে পারেন, তারা একে অপরকে ভীষণ মিস করেন। কেউই তা প্রকাশ করেন না। তবে শেষ পর্যন্ত কি তারা আবার এক ছাদের নিচে আসবেন, তা দেখতে অপেক্ষা করতে হবে ঈদের তৃতীয় দিন পর্যন্ত এবং চোখ রাখতে হবে চ্যানেল আইয়ের পর্দায়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)