শিরোনাম:
ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ৪ আগস্ট ২০১৯
প্রথম পাতা » বিনোদন » থাকবে এবার সিসিমপুরে নিথর
প্রথম পাতা » বিনোদন » থাকবে এবার সিসিমপুরে নিথর
৩৪৭ বার পঠিত
রবিবার, ৪ আগস্ট ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

থাকবে এবার সিসিমপুরে নিথর

পক্ষকাল সংবাদ-

শিশু-কিশোরদের মাঝে ব্যাপক জনপ্রিয় এক চরিত্রের নাম মূকাকু। দুরন্ত টিভির জনপ্রিয় শিশুতোষ অনুষ্ঠান ‘দুরন্ত সময়ে’ এর একটি চরিত্র মূকাকু। মুখে ঘন সাদা মেকাপে চরিত্রটিতে যিনি অভিনয় করেন তিনি নিথর মাহবুব।

এবার তিনি মূকাভিনয় নিয়ে হাজির হচ্ছেন ছোটদের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান সিসিমপুরে। শিকুর বলতে পারো অনুষ্ঠানে দুইটি পর্বে মূকাভিনয়ে কিছু বিষয় উপস্থাপন করতে দেখা যাবে এই মূকাভিনয় শিল্পীকে।

একটি পর্বে তিনি হাসি কান্না ও রাগ এই তিনটি অবেগকে প্রকাশ করে দেখাবেন। আরেকটি পর্বে ঘুমাতে যাবার আগে কি কি করনীয় তা পরিবেশন করবেন মূকাভিনয়ের মাধ্যমে। এর আগে সিসিমপুরের সিজন-৪ এ ‘শিকুর বলতে পার’ অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন নিথর মাহবুব।

তবে সেটা ছিল মাইমের মেকাপ ছাড়া সরাসরি উপস্থিতি। এবারই প্রথম তিনি সিসিমপুরে মূকাভিনয় পরিবেশন করবেন। সিসিমপুর বর্তমানে বাংলাদেশ টেলিভিশন ও আরটিভির পাশাপাশি প্রতিদিন তিনবার করে দুরন্ত টিভিতে প্রচার হচ্ছে।

নিথর মাহবুব বলেন, ‘যখনই শিশু-কিশোরদের উপযোগী কোনো কাজে ডাক পাই খুব ভাল লাগে। শিশুতোষ কাজ বা শিশু-কিশোরদের সঙ্গে কাজ করাটা আমি দারুণ উপভোগ করি। আর সিসিমপুরের মতো এত জনপ্রিয় অনুষ্ঠানে কাজ করতে পারাটা যেকোনো শিল্পীর জন্যই আনন্দের। সিসিমপুরের পুরু টিমটাই খুব ক্রিয়েটিভ। এই ধরণের টিমের সঙ্গে কাজ করতে আলাদা একধরণের আনন্দ আছে।

সিসিমপুরের বর্তমান সিজনটি পরিচালনা করছেন তৌহিদ খান বিপ্লব ভাই। তিনি একজন নান্দনিক পরিচালক। বিপ্লব ভাইয়ের সঙ্গে এর আগে দুরন্ত টিভির প্রথম ধারাবাহিক ‘টিরিগিরি টক্কা’ নাটকের প্রথম সিজনে কাজ করেছি। নাটকে আমার অভিনীত বজলু চোর চরিত্রটি এখনো ছোটদের মুখে মুখে। এখন এই নাটকটির দ্বিতীয় সিজন প্রচার হচ্ছে। খুব শিগগিরই ‘টিরিগিরি টক্কা’র দ্বিতীয় সিজনের কাজে যুক্ত হব।’

এছাড়াও বর্তমানে দুইটি চলতি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন নিথর মাহবুব। ‘আস্তা পাগল’ নামে একটি নাটক প্রচার হচ্ছে এশিয়ান টিভিতে, ‘লাইফ পার্টনার ডটকম’ নামে আরেকটি নাটক প্রচার হচ্ছে এটিএন বাংলায়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)