শিরোনাম:
ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
বুধবার, ৩ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » বিনোদন » অপ্রতিরোধ্য আলিয়া
প্রথম পাতা » বিনোদন » অপ্রতিরোধ্য আলিয়া
৪৩৬ বার পঠিত
বুধবার, ৩ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অপ্রতিরোধ্য আলিয়া

ক্যাটরিনা কাইফের মতো দীর্ঘাঙ্গী নন। চেহারায় নেই দীপিকা পাড়ুকোনের মতো আভিজাত্য। তবু কেরিয়ারের হাইওয়েতে যে স্টুডেন্ট একটার পর একটা ছকভাঙা চরিত্র করতে রাজি, তাঁকে শুধু জ়িন্দেগি কেন, দর্শকও ডিয়ার করে নিতে বাধ্য। কর্ণ জোহরের শ্রেষ্ঠ ছাত্রী আলিয়া ভট্ট নিঃসন্দে‌হে জেন ওয়াইয়ের সেরা অভিনেত্রী। এই মুহূর্তে তাঁর দুর্নিবার গতি অপ্রতিরোধ্য।

এই মাসেই মুক্তি পাচ্ছে অভিষেক বর্মণের ‘কলঙ্ক’। বছরের শেষে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’, যেখানে প্রথম বার রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। হাতে আছে কর্ণ জোহর পরিচালিত ‘তখ্ত’। বাহুবলীখ্যাত এস এস রাজামৌলীর ‘ট্রিপল আর’ দিয়ে দক্ষিণী ছবিতে ডেবিউ করবেন। প্রথম বার জুটি বেঁধেছেন সঞ্জয় লীলা ভন্সালী ও সলমন খানের সঙ্গেও। শোনা যাচ্ছে, পরিচালক নীরজ ঘেওয়ানের পরবর্তী ছবির প্রথম পছন্দ আলিয়া। তালিকা থেকেই স্পষ্ট, যে কোনও জঁরের পরিচালকের প্রথম পছন্দ তিনি।

বক্স অফিসে ফার্স্ট ক্লাস

ভাল অভিনয়ের সঙ্গে বক্স অফিসে সাফল্য পাওয়া, সব নায়িকার ভাগ্যে জোটে না। আলিয়ার বিপরীত মেরুতে রয়েছেন রাধিকা আপ্টে ও তাপসী পান্নু, যাঁদের অভিনয় প্রতিভা নিয়ে কোনও প্রশ্ন নেই। কিন্তু সব শ্রেণির দর্শকের কাছে আলিয়ার মতো গ্রহণযোগ্যতা বাকি দু’জনের নেই। বক্স অফিস সাফল্যের নিরিখেও আলিয়া অনেকটাই এগিয়ে। অপেক্ষাকৃত নতুন পরিচালক শশাঙ্ক খৈতানের ‘হাম্পটি শর্মা কী দুলহনিয়া’, ‘বদ্রীনাথ কী দুলহনিয়া’ বা মহিলা পরিচালকের নির্দেশনায় তাঁর একার ছবি (গৌরী শিণ্ডের ‘ডিয়ার জ়িন্দেগি’, মেঘনা গুলজারের ‘রাজ়ি’)… বক্স অফিসে বাজিমাত আলিয়ার।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)