শিরোনাম:
ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ১৯ আগস্ট ২০১৭
প্রথম পাতা » জেলার খবর | ব্রেকিং নিউজ | রাজনীতি » আগষ্ট মাস আগষ্ট মাস আসলেই ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্রের ওঁতপেতে থাকে - অপু উকিল
প্রথম পাতা » জেলার খবর | ব্রেকিং নিউজ | রাজনীতি » আগষ্ট মাস আগষ্ট মাস আসলেই ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্রের ওঁতপেতে থাকে - অপু উকিল
২৬৮ বার পঠিত
শনিবার, ১৯ আগস্ট ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আগষ্ট মাস আগষ্ট মাস আসলেই ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্রের ওঁতপেতে থাকে - অপু উকিল

পক্ষকাল ডেস্কঃ
আগষ্ট মাস আসলেই ষড়যন্ত্রকারীরা আরও ষড়যন্ত্র করতে চায়;---করবার জন্য সুযোগ খুঁজে-ওঁতপেতে থাকে । এই আগষ্ট মাসকে সামনে রেখেই-ওরা,আরও নাশকতা করতে চায় । ওরা,জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চায় - বলেছেন বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল ।
শুক্রবার বিকেলে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পৌর সদরের সাউদপাড়াস্থ নিজ বাসভবনে আওয়ামী যুবলীগ,যুবমহিলালীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে মত বিনিময় কালে আলাপচারিতায় তিনি এসব কথা বলেন ।
এ সময় তিনি আগষ্ট মাসকে সামনে রেখে,ওরা যাতে আর কোন নাশকতা না করতে পারে-সে বিষয়ে আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে সজাগ থাকাসহ সচেতন হওয়ার আহ্বান জানিয়ে,একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিষয়ে তিনি বলেন-সামনে নির্বাচন,সেই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি ভোটের মধ্য দিয়ে ক্ষমতায় যেতে পারবে না,তা তারা বুঝে ফেলেছে । যে কারণে ষড়যন্ত্রকারীরা অবৈধভাবে অন্য কোন পন্থায় ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে । তাই এই সময়টি আমাদের আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে সতর্ক হয়ে কাজ করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনার ৮ বছরের যে অর্জন ,তা জনগণের সামনে তুলে ধরতে হবে ।
পাশাপাশি তিনি কেন্দুয়া-আটপাড়ায় যদি কোথাও কোন একটি মানুষও বন্যার্ত বা বানভাসি হয়- তাহলে তার বা তাদের পাশে দাঁড়ানোর জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান রেখেছেন।
উল্লেখ্য-শুক্রবার দুপুর থেকে রাত নয়টা নাগাদ কেন্দুয়াস্থ বাসভবনে নেত্রকোনা,কেন্দুয়া-আটপাড়া,কিশোরগঞ্জের অসংখ্য দলীয় নেতাকর্মী অসীম কুমার উকিল ও তাঁর সহধর্মিনী বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিলের সাথে সাক্ষাত করেন এবং আগামীদিনে নৌকার বিজয় নিশ্চিতকরণে দলীয় বিভিন্ন বিষয়ে নিয়ে আলাপ-আলোচনা করেন ।
এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য এড,আব্দুল কাদির ভ’ঞা,কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূরুল ইসলাম,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধূরী ,পৌর মেয়র আসাদুল হক ভূঞা,পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঞা,জেলা যুবলীগের সদস্য তাপস ব্যানার্জি,উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিউজর রহমান বিপুল,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মীনা আক্তার,উপজেলা যুব মহিলালীগের সভাপতি কল্যানী হাসান ,সাধারণ সম্পাদক রেহেনা আক্তার,আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান,হুমায়ূন কবীর,গন্ডা ইউপি চেয়ারম্যান সনজু মিয়া,বলাইশিমুল ইউপির সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান,রোয়াইল বাড়ী ইউপি চেয়ারম্যান এস.এম ইকবাল রুমী,রোয়াইল বাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এড.নুরুল আলম, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ গোলাপমপ্রভাসক মান্নান ভূঞা,তাজুল ইসলাম তাজু,শফিকসহ যুবলীগ নেতা আঃহক , ছাত্রলীগ নেতা আবীর আহমেদ রুজেল,ইখতিয়ার হোসেন,বাবু প্রমূখ ।
আরও উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক জামী খানসহ অনেক নেতাকর্মী ও রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোঃ আব্দুল কাইয়ূম রোকন,আটপাড়ার সাবেক সাধারণ সম্পাদক হাজী মোজাম্মেল,আটপাড়া যুব মহিলালীগের সভাপতি তানিয়া নাজনীন চৌধূরী রেখা,আটপাড়া উপজেলার দপ্তর সম্পাদক মোঃ শাহ্জাহান.সহ-সভাপতি সৈয়দুল হক প্রমূখ ।
এছাড়াও অন্যান্য সহযোগী অঙ্গসংগঠনের ও সামাজিক,সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)