শিরোনাম:
ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ৪ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » জেলার খবর » চরপাইখন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ
প্রথম পাতা » জেলার খবর » চরপাইখন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ
২৮৮ বার পঠিত
রবিবার, ৪ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরপাইখন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ

---
শফিউল আলম দুলাল পাবনা:
পাবনা বেড়া উপজেলার নাকালিয়া ইউনিয়নের চরপাইখন্দ গ্রামের ৯৮ নং চরপাইখন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উৎসব আমেজে ১ জানুয়ারি সকালে পাঠ্য বই বিতরণ করা হয়। ৪৫০ জন ছাত্র/ছাত্রীর মাঝে বই বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, স্কুল পরিচালনা কমিটির সদস্য জায়েদ আলী মোল্লা, স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিদুল ইসলাম, হাটুরিয়া-নাকালিয়া ৯নং ওয়ার্ডের মেম্বর, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক স্কুল পরিচালনা কমিটির সদস্য ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ময়সের আলী মোল্লা, সহকারী শিক্ষক আব্দুল হালিম, সহকারী শিক্ষক আবু-বক্কর সিদ্দীক, স্কুলের সাবেক দাতা সদস্য আব্দুল মোল্লা, গফুর মোল্লা, জোনাব আলী মোল্লাসহ স্থানীয় ২ শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
সভাপতি বই বিতরণ অনুষ্ঠানে বলেন, আমাদের এই বিদ্যালয়কে নিয়ে একটি মহল বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। প্রধান শিক্ষকের সেচ্ছাচারিতার ফলে স্কুলের কমলমতি শিশু শিক্ষার্থীরা ও তাদের অভিভাবক মহল উৎকণ্ঠায় দিন পাড় করছে। জানা গেছে, প্রধান শিক্ষক স্কুলটিকে তার নিজ এলাকায় স্থানান্তরের চেষ্টা করছে। ম্যানেজিং কমিটির সংখ্যাগরিষ্ট সদস্য বিদ্যালয়টিকে অত্র এলাকায় রাখতে চাইলেও চতুর, তদ্বীরবাজ প্রধান শিক্ষক তার এলাকায় স্কুল স্থানান্তর করার চেষ্টা চালিয়ে যাচ্ছে দীর্ঘদিন। তিনি আরো বলেন, এই চরের প্রতিটি শিক্ষার্থী যেন স্কুলে যাওয়ার সুযোগ পায়। ওই এলাকায় একটি মাত্র বিদ্যালয় হলেও তা সড়ানোর জন্য বিভিন্নভাবে চেষ্টা করা হচ্ছে।



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)