শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » বিনোদন » সেরাকণ্ঠ সিজন ফাইভ-এর চ্যাম্পিয়ন তারেক
প্রথম পাতা » বিনোদন » সেরাকণ্ঠ সিজন ফাইভ-এর চ্যাম্পিয়ন তারেক
২৯১ বার পঠিত
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সেরাকণ্ঠ সিজন ফাইভ-এর চ্যাম্পিয়ন তারেক

পক্ষকাল প্রতিবেদক : সেরাকণ্ঠ সিজন ফাইভ-এর চ্যাম্পিয়ন হলেন নোয়াখালির আবদুল আওয়াল চৌধুরী তারেক। কাতারের রাজধানী দোহার আল আরাবী ষ্টেডিয়ামে প্রায় চল্লিশ হাজার দর্শকের উপস্থিতিতে গত শুক্রবার (০২ জানুয়ারি) সন্ধ্যায় বিচারকদের রায়ে সেরার মুকুট জয় করেন এই প্রতিযোগী। এছাড়া এতে প্রথম রানারআপ হয়েছেন চট্টগ্রামের প্রান্ত এবং দ্বিতীয় রানারআপ হয়েছে (যৌথভাবে) চট্টগ্রামের নাবিলা ও মুন্সিগঞ্জের হৃদয়। পুরস্কার হিসেবে তাদেরকে দেয়া হয়েছে দুই লক্ষ টাকা।

--- বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, গ্লোব সফট ড্রিংকস লিমিটেডের চেয়ারম্যান হারুন উর রশীদ, চ্যানেল আইয়ের পরিচালক মুকিত মজুমদার বাবু ও রিয়াজ আহমেদ খান, বাংলাদেশস্থ কাতারের রাষ্ট্রদূত মাসুদ হাসান খন্দকার ও বাংলাদেশ কালচাররাল সোসাইটির প্রেসিডেন্ট ওয়াহিদ ভূঁইয়া।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন সেরাকণ্ঠ সিজন ফাইভ-এর প্রধান চার বিচারক- শাহনাজ রহমতউল্লাহ, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও ইবরার টিপু।

অনুষ্ঠানের সূচনা হয় সেরা সাত প্রতিযোগী নাবিলা, প্রান্ত, এ্যানি, তারেক, মেরি, বিভোর ও হৃদয়ের মা’কে নিয়ে আলাদা আলাদা জনপ্রিয় গান এবং একটি কোরাস ও চার বিচারকের সঙ্গে একটি দেশাত্ববোধক গানের মধ্যদিয়ে। সেরা ৭ প্রতিযোগীকে উৎসাহিত করার জন্য দেশের খ্যাতিমান সংগীত শিল্পীরা তাদের সঙ্গে দ্বৈত গান পরিবেশন করেন। ছিলো ঈগল ড্যান্স গ্রুপের মনোমুগ্ধকর নৃত্য পরিবেশনা।

---
এই জমকালো মহাউৎসবে বিভিন্ন মনোমুগ্ধকর পরিবেশনায় অংশ নেয়- কণ্ঠশিল্পী সুবীর নন্দী, ফাহমিদা নবী, কনা, চিত্রনায়ক ইমন, মডেল মিম, চঞ্চল চৌধুরী, তানিয়া আহমেদ, মেহের আফরোজ শাওন, পারভিন সুলতানা দিতি, চিত্রনায়িকা রেসি, বিদ্যা সিনহা মীম, হ্যান্ডসাম দি আল্টিমেটম্যান সাজ্জাদ, আইয়ুব বাচ্চু, আবিদা সুলতানা, রফিকুল আলম, এস আই টুটুল, ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম আজাদ, লাক্স চ্যানেল আই সুপার স্টার নাদিয়া, সেরাকণ্ঠের ঝিলিক, ক্ষুদে গানরাজের ঝুমা, মডেল নুসরাত ফারিয়া, চিত্রনায়িকা মাহি, চিত্রনায়ক বাপ্পি, চিত্রনায়িকা অপু বিশ্বাস, আরেফিন শুভ।

ইজাজ খান স্বপনের পরিকল্পনা ও পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সিজিল মির্জা।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)