শিরোনাম:
ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » অপরাধ » ২১ হাসপাতাল বন্ধ করল সরকার
প্রথম পাতা » অপরাধ » ২১ হাসপাতাল বন্ধ করল সরকার
২৭৭ বার পঠিত
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

২১ হাসপাতাল বন্ধ করল সরকার

 ---
পক্ষকাল প্রতিবেদকঃ সরকার বিভিন্ন অভিযোগে ঢাকা ও খুলনার ২১টি বেসরকারি হাসপাতাল, ডেন্টালকেয়ার ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মো. নাসিমের নির্দেশে স্বাস্থ্যমন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তররে পরিচালকের দপ্তরের যৌথ অভিযানে এসব স্বাস্থ্যসবো প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে।

স্বাস্থ্যমন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এসব প্রতিষ্ঠান অবৈধ বলে উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে। খবর বাসসের।

বন্ধ করে দেওয়া প্রতিষ্ঠানগুলো হলো- ঢাকার ডক্টরস চেম্বরার, ন্যাশনাল কেয়ার জেনারেল হাসপাতাল, স্টার কিউর মেডিক্যাল হাসপাতাল, ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টার, শাহজালাল জেনারেল হাসপাতাল, সালেমা জেনারেল হাসপাতাল, মোহনা ক্লিনিক, হেভেন ডেন্টাল কেয়ার, জান্নাত ডেন্টাল কেয়ার, গার্ডেন ডেন্টাল কেয়ার, আল-হেরা ডেন্টাল কেয়ার, আল-মদিনা ডেন্টাল কেয়ার, তৌহিদা জেনারেল হাসপাতাল, ঢাকা ব্লাড সেন্টার, রোগী কল্যাণ ব্লাড ব্যাংক, ডে কেয়ার  সেন্টার , খুলনার মিম নার্সিং হোম, শাহবুদ্দনি মেমোরিয়াল ডেন্টাল কেয়ার, ইয়মেনে ডন্টোল কেয়ার, সেবা  কেয়ার  অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ও খুলনা ডায়াগনস্টিক সেন্টার।

এছাড়া অভিযান চলাকালে বিভিন্ন অভিযোগ ৪২টি কেসরকারি হাসপতালকে শোকজ নোটিস দেয়া হয়েছে এ অভিযোগ অব্যাহত থাকবে বলে প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়।



এ পাতার আরও খবর

রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
চীনের  গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন চীনের গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে
ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার
সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল
চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ। চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ।
নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত
বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)