শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ১ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » বিনোদন » কাতারে সেরাকণ্ঠের মহাউৎসব
প্রথম পাতা » বিনোদন » কাতারে সেরাকণ্ঠের মহাউৎসব
৩৪৪ বার পঠিত
বৃহস্পতিবার, ১ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাতারে সেরাকণ্ঠের মহাউৎসব

---পক্ষকাল প্রতিবেদক: সঙ্গীতে প্রতিভা অন্বেষণে চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৪ ‘সিজন ফাইভ’ এর মহাউৎসব অনুুষ্ঠিত হবে কাতারে। আগামী ২ জানুয়ারি, শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ছ’টায় শুরু হবে এ অনুষ্ঠান।

কাতারের দোহার আল-আরাবী স্টেডিয়ামে জাঁক-জমকপূর্ণ এই অনুষ্ঠানে ঘোষণা করা হবে এবারের ‘চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৪’ চ্যাম্পিয়ানের নাম। চূড়ান্ত প্রতিযোগিতায় লড়বে সেরা ৭ প্রতিযোগী।  সাত প্রতিযোগী হলো-নাবিলা, প্রান্ত, এ্যানি, তারেক, মেরি, বিভোর ও হৃদয়।

এই মহাউৎসবের উদ্বোধনী মুহুুর্ত থাকবে জমকালো ও বর্ণাঢ্য। থাকবে সেরা ৭ প্রতিযোগীর একক ও দ্বৈত পরিবেশনা। সেরা ৭ প্রতিযোগীকে উৎসাহিত করার জন্য দেশের খ্যাতিমান সঙ্গীত শিল্পীরা তাদের সঙ্গে দ্বৈত গান পরিবেশন করবেন।

---অনুষ্ঠানকে আরও আকষর্ণীয় করার জন্য থাকবে বিশেষ নৃত্য পরিবেশনা। দেশের সঙ্গীত, নৃত্য ও চলচ্চিত্র জগতের  প্রথম সারির শিল্পী, যন্ত্রশিল্পী, কলা-কুশলীসহ মোট ১৪০ জনের একটি দল অনুুষ্ঠানে অংশ নিবে।

শিল্পীরা হলেন- আইয়ুব বাচ্চু, সুবীর নন্দী, ফাহমিদা নবী, কনা, অপু বিশ্বাস, এস আই টুটুল, চিত্রনায়িকা দিতি, বিদ্যা সিনহা মীম, চিত্রনায়িকা মাহি, চিত্রনায়ক বাপ্পি, আরেফিন শুভ, তানিয়া আহমেদ, চিত্রনায়িকা রেসি, চিত্রনায়ক ইমন, চঞ্চল চৌধুরী, আবিদা সুলতানা, রফিকুল আলম, সেরাকণ্ঠ ঝিলিক, ক্ষুদে গানরাজ ঝুমা, মডেল নুসরাত ফারিয়া, চ্যানেল আই সুপারস্টার নাদিয়া, হ্যান্ডসাম দি আল্টিমেটম্যান সাজ্জাদ ও আজাদ, মডেল মীম, মেহের আফরোজ শাওন প্রমুখ।

প্রতিযোগিতার প্রধান চার বিচারক- শাহনাজ রহমতউল্লাহ, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী, ইবরার টিপু থাকছেন এই দলে।

---কোরিওগ্রাফার হিসেবে টিমে থাকছেন ঈগল ড্যান্স গ্রুপের তানজিল ও ৩০ জন নৃত্যশিল্পী। ইজাজ খান স্বপনের পরিকল্পনা ও পরিচালনায় পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সিজিল মির্জা।

চ্যানেল আই আশা করছে ‘হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ’ এই স্লোগানকে ধারণ করে দোহার আল-আরাবী স্টেডিয়ামে প্রায় ৫০ হাজার দর্শকের উপস্থিতিতে এই প্রথমবারের মতো বাংলাদেশের কোনো রিয়েলিটির শো’র মহাউৎসব একটি জমকালো ও প্রাণবন্ত অনুষ্ঠানের মাধ্যমে সফলতার সঙ্গে প্রবাসী দর্শককের হৃদয়ে স্থান করে নেবে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)