শিরোনাম:
ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ২৬ নভেম্বর ২০১৬
প্রথম পাতা » অর্থনীতি | বিশ্ব সংবাদ | ব্রেকিং নিউজ | রাজনীতি » রামপাল প্রকল্প ও সুন্দরবন রক্ষার দাবিতে শহীদ মিনারে মহাসমাবেশ
প্রথম পাতা » অর্থনীতি | বিশ্ব সংবাদ | ব্রেকিং নিউজ | রাজনীতি » রামপাল প্রকল্প ও সুন্দরবন রক্ষার দাবিতে শহীদ মিনারে মহাসমাবেশ
২৯৭ বার পঠিত
শনিবার, ২৬ নভেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রামপাল প্রকল্প ও সুন্দরবন রক্ষার দাবিতে শহীদ মিনারে মহাসমাবেশ

---পক্ষকাল সংবাদ : বিশিষ্ট কলামিষ্ট ও সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ রামপাল বিদ্যুৎ প্রকল্পের জন্য সরকারের প্রতি গণভোট দেয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, রামপালে সরকার দেশবিরোধী অবস্থান নিয়েছে। এত প্রতিবাদ, এত সমালোচনার পরেও সরকার কেন সেখানে এমন বিধংসী প্রকল্প করতে যাচ্ছে? কি মধু আছে রামপালে। আমরা রামপালে বিদ্যুৎ প্রকল্পের তীব্র প্রতিবাদ করছি। আমরা কোনেভাবেই এ প্রকল্প হতে দিতে পারি না।

তিনি বলেন, মানুষের প্রতিবাদ সত্বেও সরকার যদি তার সিদ্ধান্তে স্থির থাকে তাহলে রামপালের জন্য গণভোট দিন। সরকার সাধারণ মানুষের মতের মূল্যায়ন করছে না বলেই জাতি বিনাশী প্রকল্প করছে। যেকোনো মূল্যে আমরা এই প্রকল্প প্রতিহত করব।

রামপাল প্রকল্প বাতিল এবং সুন্দরবন রক্ষার দাবিতে কেন্দ্রীয় শহীদ মিনারে শনিবার দুপুরে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি মহাসমাবেশের ডাক দেয়। জাতীয় কমিটির আহ্বায়ক প্রকৌশলী শেখ মুহাম্মদ শহীদুল্লাহ ও সদস্যসচিব আনু মুহাম্মদসহ জাতীয় কমিটির নেতৃবৃন্দ এবং বামপন্থি সংগঠনগুলোর নেতারা এতে উপস্থিত ছিলেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)