শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ১ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » বিনোদন » এটিএন বাংলা’য় নতুন বছরের আয়োজন
প্রথম পাতা » বিনোদন » এটিএন বাংলা’য় নতুন বছরের আয়োজন
২৭৪ বার পঠিত
বৃহস্পতিবার, ১ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এটিএন বাংলা’য় নতুন বছরের আয়োজন

---পক্ষকাল প্রতিবেদক: দেশীয় টিভি চ্যানেলগুলো নতুন বছরে নতুন উদ্যোমে ঢেলে সাজাচ্ছে অনুষ্ঠানমালা। তারই প্রতিফলন দেখা যাচ্ছে এটিএন বাংলায়াও।

বছরে শুরু থেকে এটিএন বাংলায় শুরু হচ্ছে একগুচ্ছ নতুন অনুষ্ঠান। এরমধ্যে অন্যতম হলো প্রতিদিনের প্রভাতী অনুষ্ঠান ‘চায়ের চুমুকে’। ফয়সাল মাহমুদের গ্রন্থনা ও পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ইমতু ও শবনম ফারিয়া। রবি থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় প্রচার হবে অনুষ্ঠানটি।

একটি সুন্দর সকালের আহবানে প্রভাতী এই অনুষ্ঠানে থাকবে নানা আয়োজন। অনুষ্ঠান প্রচারিত দিনগুলোতে যেসব বিখ্যাত ব্যক্তি জন্মগ্রহণ করেছেন তাদের জন্মদিনের শুভেচ্ছা জানানো হবে। এছাড়াও নির্দিষ্ট দিনের বিখ্যাত ও ঐতিহাসিক ঘটনা এবং আবিস্কারের কথাও তুলে ধরা হবে অনুষ্ঠানে। ১২ রাশির জাতক-জাতিকার জন্য দিনটি কেমন যাবে অর্থাৎ প্রতিদিনের রাশিফল এ অনুষ্ঠানের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

পাশাপাশি সারা দিনব্যাপী এটিএন বাংলার পর্দায় যেসব অনুষ্ঠানমালা প্রচার হবে দর্শকদের জন্য তা জানিয়ে দেয়া হবে। এসব আয়োজন ছাড়াও মিউজিক ভিডিও, প্রতিদিনের সংবাদ পত্রের শিরোনাম, নিত্যদিনের প্রয়োজনীয় টিপসসহ আরও অনেক আয়োজন থাকবে ‘চায়ের চুমুকে’ অনুষ্ঠানে।

---চায়ের চুমুকে ছাড়াও রয়েছে চলচ্চিত্র চলচ্চিত্র নির্মাণ ও এর ব্যবহারিক দিক নিয়ে অনুষ্ঠান ‘মুভিয়ানা। অনুষ্ঠানটি পরিচালনা করেবেন আসলাম শিকদার। চলচ্চিত্র নির্মাণের খুটিনাটি বিষয়ের পাশাপাশি নিত্য নতুন টেকনোলজির ব্যবহার এবং বাজারজাত ও ব্যবহার  নিয়ে প্রতিবেদনের দর্শকদের জন্য বিনোদন থাকবে অনুষ্ঠানে।

এ দুটি অনুষ্ঠানের পাশাপাশি নতুন বছর থেকে শুরুহচ্ছে আরও একটি সঙ্গীতানুষ্ঠান। ‘লেট নাইট ক্যাফে’ শিরোনামের এ অনুষ্ঠানে থাকবে গান এবং আলাপচারিতা।

অনুষ্ঠানে শিল্পী নিজের প্রিয় গানগুলোর পাশাপাশি দর্শকদের পছন্দের গান পরিবেশন করবেন। গানের পাশাপাশি উপস্থাপকের সঙ্গে আলাপচারিতায় নিজের শিল্পী জীবন এবং গান নিয়ে কথাবার্তা বলবেন অনুষ্ঠানের অতিথি। মুকাদ্দেম বাবুর পরিচালনায় ‘লেট নাইট ক্যাফে’ আগামী ১৫ জানুয়ারি থেকে পাক্ষিকভাবে প্রচার হবে বৃহস্পতিবার রাত ১১টায়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)