শিরোনাম:
ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ২৭ ডিসেম্বর ২০১৪
প্রথম পাতা » বিনোদন » বিএফডিসির পরিচালক সমিতির নতুন কমিটি
প্রথম পাতা » বিনোদন » বিএফডিসির পরিচালক সমিতির নতুন কমিটি
৫২৮ বার পঠিত
শনিবার, ২৭ ডিসেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিএফডিসির পরিচালক সমিতির নতুন কমিটি

---
পক্ষকাল প্রতিবেদক:

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন দেলোয়ার জাহান ঝন্টু। সহসভাপতি হয়েছেন একই প্যানেলের সোহানুর রহমান সোহান ও মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন মুশফিকুর রহমান গুলজার।

গত ২৬ ডিসেম্বর, শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিএফডিসিতে পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৩৩৬ ভোটারের মধ্যে সর্বমোট ২৯৯ জন ভোট প্রদান করেন। তাদের ভোটে নির্বাচিত হয় পরিচালক সমিতির নতুন কমিটি। রাত ২টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

এবছর পরিচালক সমিতিতে বিভিন্ন পদে আরও নির্বাচিত হয়েছেন- এস এ হক অলিক (যুগ্ম মহাসচিব), আহমেদ ইলিয়াস ভূঁইয়া (অর্থ সম্পাদক), বজলুর রাশেদ চৌধুরী (সাংগঠনিক সম্পাদক), মোস্তফিজুর রহমান বাবু (আন্তর্জাতিক বিষয়ক ও সাংস্কৃতিক সম্পাদক), আহাম্মেদ আলী মন্ডল (প্রচার-প্রকাশনা ও দফতর সম্পাদক)।

নির্বাচনে অংশগ্রহণ করেছে দেলোয়ার জাহান ঝন্টু-মুশফিকুর রহমান গুলজার পরিষদ ও কাজী হায়াৎ-এফআই মানিক পরিষদ।

ঝন্টু-গুলজার পরিষদ থেকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন নাজমুল হুদা মিন্টু, আবুল খায়ের বুলবুল, বদিউল আলম খোকন, শিল্পী চক্রবর্তী ও পল্লী মালেক।

কাজী হায়াৎ-মানিক পরিষদ থেকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন রায়হান মুজিব, আব্দুস সামাদ খোকন, সাইদুর রহমান সাঈদ ও বাপ্পারাজ।---

দেলোয়ার জাহান ঝন্টু-মুশফিকুর রহমান গুলজার পরিষদ থেকে নির্বাচনে অংশ নিয়েছেন দেলোয়ার জাহান ঝন্টু (সভাপতি), সোহানুর রহমান সোহান (সহ-সভাপতি), মো. মুশফিকুর রহমান গুলজার (মহাসচিব), শাহীন খান (যুগ্ম-মহাসচিব), সেলিম আজম (অর্থ সম্পাদক), মো. জয়নাল আবেদীন (সাংগঠনিক সম্পাদক), জি সরকার (আন্তর্জাতিক বিষয়ক ও সাংস্কৃতিক সম্পাদক), আহমেদ আলী মণ্ডল (প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক), নজমুল হুদা মিন্টু (কার্যনির্বাহী পরিষদের সদস্য), সি বি জামান (কার্যনির্বাহী পরিষদের সদস্য), শিল্পী চক্রবর্তী (কার্যনির্বাহী পরিষদের সদস্য), আবুল খায়ের বুলবুল (কার্যনির্বাহী পরিষদের সদস্য), অনুতোষ বড়ুয়া চঞ্চল (কার্যনির্বাহী পরিষদের সদস্য), জীবন রহমান (কার্যনির্বাহী পরিষদের সদস্য), বদিউল আলম খোকন (কার্যনির্বাহী পরিষদের সদস্য), পল্লী মালেক (কার্যনির্বাহী পরিষদের সদস্য) ও সায়মন তারিক (কার্যনির্বাহী পরিষদের সদস্য)।

কাজী হায়াৎ-এফআই মানিক পরিষদে নির্বাচনে অংশ নিয়েছেন কাজী হায়াৎ (সভাপতি), মনতাজুর রহমান আকবর (সহ-সভাপতি), এফ আই মানিক (মহাসচিব), এস এ হক অলিক (যুগ্ম-মহাসচিব), আহমেদ ইলিয়াস ভূঁইয়া (অর্থ সম্পাদক), বজলুর রাশেদ চৌধুরী (সাংগঠনিক সম্পাদক), মোস্তাফিজুর রহমান বাবু (আন্তর্জাতিক বিষয়ক ও সাংস্কৃতিক সম্পাদক), মো. সালাউদ্দিন (প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক), সাঈদুর রহমান সাঈদ (কার্যনির্বাহী পরিষদের সদস্য), আব্দুস সামাদ খোকন (কার্যনির্বাহী পরিষদের সদস্য), হাফিজ উদ্দিন (কার্যনির্বাহী পরিষদের সদস্য), রায়হান মুজিব (কার্যনির্বাহী পরিষদের সদস্য), জামশেদুর রহমান (কার্যনির্বাহী পরিষদের সদস্য), সিরাজ হায়দার (কার্যনির্বাহী পরিষদের সদস্য), হানিফ আকন দুলাল (কার্যনির্বাহী পরিষদের সদস্য), ওয়াজেদ আলী বাবুল (কার্যনির্বাহী পরিষদের সদস্য) ও বাপ্পারাজ (কার্যনির্বাহী পরিষদের সদস্য)।

এক নজরে পরিচালক সমিতির নতুন কমিটি:
দেলোয়ার জাহান ঝন্টু (সভাপতি)
সোহানুর রহমান সোহান (সহ-সভাপতি)
মুশফিকুর রহমান গুলজার (মহাসচিব)
এস এ হক অলিক (যুগ্ন মহাসচিব)
বজলুর রাশেদ চৌধুরী (সাংগঠনিক সম্পাদক)
আহমেদ ইলিয়াস ভূঁইয়া (অর্থ সম্পাদক)
মোস্তফিজুর রহমান বাবু (আন্তর্জাতিক বিষয়ক ও সাংস্কৃতিক সম্পাদক)
আহাম্মেদ আলী মন্ডল (প্রচার-প্রকাশনা ও দফতর সম্পাদক)
কার্যনির্বাহী সদস্য- নাজমুল হুদা মিন্টু, আবুল খায়ের বুলবুল, বদিউল আলম খোকন, শিল্পী চক্রবর্তী, পল্লী মালেক, রায়হান মুজিব, আব্দুস সামাদ খোকন, সাইদুর রহমান সাঈদ ও বাপ্পারাজ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)