শিরোনাম:
ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ১০ মে ২০১৫
প্রথম পাতা » জেলার খবর » লক্ষ্মীপুরে পুলিশসহ আহত-১৫ নিহত-১
প্রথম পাতা » জেলার খবর » লক্ষ্মীপুরে পুলিশসহ আহত-১৫ নিহত-১
২২৫ বার পঠিত
রবিবার, ১০ মে ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লক্ষ্মীপুরে পুলিশসহ আহত-১৫ নিহত-১


---
রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে সদর উপজেলায় হাজিরপাড়া এলাকায় সড়ক দূঘটনায় ১২ জন আহত হয়, দাসের হাট পুলিশ সন্ত্রাসী বন্ধুক যুদ্ধে এক জন গুলিবিদ্ধ হয় এবং ৩ পুলিশ সদস্য আহত। একই রাতে  লক্ষ্মীপুর শহরে মডেল হাসপাতালে ভুল চিৎকিসায় এক নারীর মূত্যু হয়।
পুলিশ ও প্রত্যক্ষর্শীরা জানায়, চট্রগ্রাম থেকে লক্ষ্মীপুর হয়ে ভোলার উদ্দোশে চেড়ে আসা ভোলা ট্রান্সপোর্ট  (প্রা: লি:) নামের যাত্রীবাহী বাস লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া এলাকায় পৌঁছলে বৃহস্পতিবার রাত ১২টার দিকে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে সিটকে পড়ে। এতে শিশুসহ ১২ জান আহত হয়। আহতরা হলেন, রিপা, সোহাগ, আরিফ, সাদিয়া, জাহানারা, আসমা, সামিয়া, আয়েশা, নুহা, সত্তার ও ইব্রাহিম। ্হতরা সবাই ভেলা জেলার বাসিন্দার। পরে পুালশ ও স্থানীরা তাদের উদ্ধার লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। একই রাতে সদর উপজেলার চরশাহী ইউনিয়নে দাসেরহাট পুলিশের পুলিশের সঙ্গে সন্ত্রাসীর সাথে বন্দুক যুদ্ধেও ঘটনা ঘটে । ওই সময় কামাল উদ্দিন নামের এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয় এবং পুলিশের ৩ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা হলেন, সিরাজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও মামুনের রশীদ। গুলিবিদ্ধ কামাল উদ্দিন চরশাহী ইউনিয়নের পূর্ব চরশাহী গ্রামের আব্দুল মান্নানের ছেলে। চন্দ্রগঞ্জ থানার (ওসি) হুমায়ন কবির সত্যতা নিশ্চিত করে বলেন, কামাল একজন চিহ্নিত সন্ত্রাসী ও সেলিম হত্যার আসামীসহ একাদিক মামলার আসামি। অন্য দিকে লক্ষ্মীপুর শহরে মডেল হাসপাতালে ডাক্তারের ভুল চিৎকিসায় লিপি আক্তার (৩৮) নামের এক নারীর মূত্যু হয়। এঘনার জের ধরে নিহতের আতœীয়স্বজনরা হাসপাতালে দরজা-জানালা ভাংচুর করে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মোঃ নাহিদ, মাইন উদ্দিন ও সফিউল্যা নামের ৩ জন কে আটক করে। লক্ষ্মীপুর সদও থানার ডিউটি অফিসার (এ এস আই) গেলাম জিলানী আটকের বিষয়টি নিশ্চিত করেছে। এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন গোলাম ফারুক ভুাইয়াকে মুঠো ফোনে পাওয়া যায়নি।



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)