শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ২২ মার্চ ২০১৫
প্রথম পাতা » জেলার খবর » লক্ষ্মীপুরে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধ
প্রথম পাতা » জেলার খবর » লক্ষ্মীপুরে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধ
২৪৫ বার পঠিত
রবিবার, ২২ মার্চ ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লক্ষ্মীপুরে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধ

---
রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি.

লক্ষ্মীপুরে পুলিশের সাথে সন্ত্রাসীদের কথিত বন্দুকযুদ্ধের দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহবায়ক কিরন হোসেন ও সাইফুল ইসলাম রুবেল নামের দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার গভীর রাতে সদর উপজেলার বালাইশপুর এলাকায় এঘটনা ঘটে। এসময় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। গুলিবিদ্ধ  কিরন হোসেন ও মাইদুল ইসলাম রুবেলকে গুরুতর আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৫ রাউন্ড গুলি উদ্ধারের কথা জানায় পুলিশ।
পুলিশ জানায়, শুক্রবার দুপুরে সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের জাহানাবাদ এলাকা থেকে একাধিক মামলার আসামী কিরন হোসেনকে গ্রেপ্তার করা হয়। এর আগে একই উপজেলার চন্দ্রগঞ্জ বাজার থেে সাইফুল ইসলাম রুবেলকেও গ্রেপ্তার করে পুলিশ। পরে শুক্রবার রাতে গ্রেপ্তারকৃতদের নিয়ে বালাইশপুর এলাকায় অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী লাদেন মাছুমকে ধরতে অভিযানে যায় পুলিশ। এসময় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। আতœ রক্ষার্থে পুলিশও  পাল্টা গুলি চালায়। এতে কিরন হোসেন ও মাইদুল ইসলাম রুবেল গুলিবিদ্ধ হয়ে আহত হয়। এসময় পুলিশ কনষ্টেবল ইব্রাহিম হোসেন, নাজমুল আহসান ও শরীফ হোসেনসহ তিন পুলিশ সদস্য আহত হয়। গুলিবিদ্ধ কিরন হোসেন সদর উপজেলার জাহানাবাদ গ্রামের জয়নাল আবেদিনের ছেলে এবং মাইদুল ইসলাম রুবেল একই উপজেলার এডভোকেট রুহুল আমিনের ছেলে।
চিকিৎসাধীন অবস্থায় যুবদলনেতা কিরন হোসেন সাংবাদিকদের জানান, শক্রবার দুপুর ২টার দিকে পুলিশ তাকে তার বাড়ি থেকে আটক করে। পরে রাতে পুলিশ তার চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে তার বাম পায়ে হাটুর নিচে গুলি করে।
অপরদিকে সাইফুল ইসলাম রুবেল একই অভিযোগ করে বলেন, চন্দ্রগঞ্জ থানা বৃহস্পতিবার সন্ধার দিকে চন্দ্রগঞ্জ বাজার শাহীনহোটেল থেকে তাকে অটক করে তাকে চন্দ্রগঞ্জ থানায় রাখে। এবং সে নিজেকে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক জয়েন্ট সেক্রেটারী এবং বর্তমানে সে যুবলীগের সক্রিয় কর্মী বলে দাবী করে।
লক্ষ্মীপুরের পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান জানান, কিরন হোসেন ও সাইফুল ইসলাম রুবেল চিহিৃত সন্ত্রসী ও একাধিক মামলার আসামী। তাদের দুইজনকে আটক করে রাতে অস্ত্র উদ্ধারে বালাইশপুর এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় লাদেন মাছুম বাহিনীর সন্ত্রাসীদের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে। এতে দুইজন গুলিবিদ্ধ ও তিন পুলিশ সদস্য আহত হয়।



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)