শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ১৭ মার্চ ২০২৪
প্রথম পাতা » বিনোদন » ম্যাডোনার ভ্যাঙ্কুভার কনসার্ট বিতর্ক: সংবেদনশীলতা বা অনিচ্ছাকৃত ভুল?
প্রথম পাতা » বিনোদন » ম্যাডোনার ভ্যাঙ্কুভার কনসার্ট বিতর্ক: সংবেদনশীলতা বা অনিচ্ছাকৃত ভুল?
৩০১ বার পঠিত
রবিবার, ১৭ মার্চ ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ম্যাডোনার ভ্যাঙ্কুভার কনসার্ট বিতর্ক: সংবেদনশীলতা বা অনিচ্ছাকৃত ভুল?

ম্যাডোনার ভ্যাঙ্কুভার কনসার্ট বিতর্ক: সংবেদনশীলতা বা অনিচ্ছাকৃত ভুল?
পপ আইকন ম্যাডোনা একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হওয়ার পরে সমালোচনার মুখে পড়েছেন যেখানে দেখানো হয়েছে যে তিনি একজন কনসার্ট-যাত্রীকে দাঁড়াতে না পারার জন্য শাস্তি দিচ্ছেন, শুধুমাত্র আবিষ্কার করতে যে ব্যক্তিটি হুইলচেয়ারে ছিল। ঘটনাটি ২১`---শে ফেব্রুয়ারি ভ্যাঙ্কুভারে তার কনসার্টের সময় ঘটেছিল, কিন্তু ভিডিওটি সম্প্রতি অনলাইনে ট্র্যাকশন পেতে শুরু করেছে৷
ভিডিওতে, ম্যাডোনাকে রানওয়ের নিচে নেমে যেতে দেখা যায়, দর্শকদের একজন সদস্যের দিকে ইশারা করে জিজ্ঞাসা করেন, “আপনি সেখানে বসে কি করছেন?” ব্যক্তিটি হুইলচেয়ারে ছিল বুঝতে পেরে, তিনি দ্রুত ক্ষমা চেয়ে বললেন, “ওহ ঠিক আছে, রাজনৈতিকভাবে ভুল। এর জন্যে দুঃখিত. তোমাকে এখানে দেখে আমি আনন্দিত.”
ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের জন্ম দিয়েছে, অনেকে গায়ককে তার সংবেদনশীলতার জন্য সমালোচনা করেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “কী চরম অপমান! তার লজ্জা! এটা অগ্রহণযোগ্য।”যাইহোক, কিছু ভক্ত ম্যাডোনার প্রতিরক্ষায় এসেছিলেন, স্বীকার করেছেন যে তিনি অবিলম্বে ক্ষমা চেয়েছিলেন এবং সত্যিকারের অনুতপ্ত বলে মনে হয়েছিল। একজন ব্যবহারকারী লিখেছেন, “ম্যাডোনাকে অনিচ্ছাকৃত ভুলের জন্য দ্রুত চিনতে এবং ক্ষমা চাইতে দেখে ভালো লাগছে। তাদের ক্ষমতা নির্বিশেষে সমস্ত শ্রোতা সদস্যদের বিবেচনাশীল এবং অন্তর্ভুক্ত করা গুরুত্বপূর্ণ।”
এই ঘটনাটি গত মাসে মঞ্চে আরেকটি দুর্ঘটনার সময় এসেছে, যেখানে ম্যাডোনা তার “ওপেন ইওর হার্ট” হিট করার সময় তার চেয়ার থেকে পড়ে গিয়েছিলেন।
যাইহোক, কিছু ভক্ত ম্যাডোনার প্রতিরক্ষায় এসেছিলেন, স্বীকার করেছেন যে তিনি অবিলম্বে ক্ষমা চেয়েছিলেন এবং সত্যিকারের অনুতপ্ত বলে মনে হয়েছিল। একজন ব্যবহারকারী লিখেছেন, “ম্যাডোনাকে অনিচ্ছাকৃত ভুলের জন্য দ্রুত চিনতে এবং ক্ষমা চাইতে দেখে ভালো লাগছে। তাদের ক্ষমতা নির্বিশেষে সমস্ত শ্রোতা সদস্যদের বিবেচনাশীল এবং অন্তর্ভুক্ত করা গুরুত্বপূর্ণ।”

এই ঘটনাটি গত মাসে মঞ্চে আরেকটি দুর্ঘটনার সময় হয়েছিল যেখানে ম্যাডোনা তার “ওপেন ইওর হার্ট” হিট করার সময় তার চেয়ার থেকে পড়ে গিয়েছিলেন। পতন সত্ত্বেও, তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন এবং তার অভিনয় চালিয়ে যান।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)