শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ » বচ্চন পরিবারে নতুন অতিথি, ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ » বচ্চন পরিবারে নতুন অতিথি, ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া
২৯৪ বার পঠিত
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বচ্চন পরিবারে নতুন অতিথি, ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া

পক্ষকাল সংবাদ----

বচ্চন পরিবারে আবার আসছে নতুন অতিথি। কয়েক দিন ধরে বলিউড পাড়ায় এমন খবরই শোনা যাচ্ছে। চার দিন আগে ভাগ্নীর বিয়ে উপলক্ষে মুকেশ অম্বানী জমকালো এক পার্টি দিয়েছিলেন। চাঁদের হাট বসেছিল অম্বানীদের বাড়িতে। শাহরুখ, অনিল কপূরের পাশাপাশি, অভিষেক-ঐশ্বরিয়াও উপস্থিত হয়েছিলেন সেখানে।

অভিষেক পরেছিলেন কালো সেমি ফরমাল শার্ট এবং একই রঙের ট্রাউজার্স। ঐশ্বরিয়ার পরনে ছিল উজ্জ্বল লাল আনারকলি। সেই অনুষ্ঠানের ঐশ্বরিয়া-অভিষেকের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই গুঞ্জন জোরালো হয়ে যায়। যে ছবিগুলো ভাইরাল হয়েছে তাদের বেশ কয়েকটিতে দেখা গিয়েছে ওড়না একটু নিচে পেটের কাছে নামিয়ে রেখেছেন মিস ইউনিভার্স।

এর পরই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন তবে কি ‘বেবি বাম্প’ লুকোচ্ছেন ঐশ্বরিয়া? কেউ আবার লিখেছেন, ‘ওঁকে তো আগের থেকে বেশ খানিকটা মোটা লাগছে। উনি কি সন্তানসম্ভবা?’

যদিও এই বিষয়ে বচ্চন পরিবারের তরফ থেকে এখনও কোনও মন্তব্য করা হয়নি তবু চর্চা চলছে জোরকদমে। কেউ কেউ তো আবার এ-ও বলছেন, ‘আরাধ্যা হওয়ার সময়ও তো বেশ কিছুদিন প্রেগন্যান্সির কথা চেপে গিয়েছিলেন অ্যাশ, এবারেও হয়তো সেই পথেই হাঁটছেন তিনি।”

২০১১-র ১৬ নভেম্বর বেটি-বি ওরফে আরাধ্যা রাই বচ্চনের জন্ম হয়। অভিষেক-ঐশ্বরিয়ার প্রথম সন্তান। সে সময় বচ্চন পরিবার ভেসে গিয়েছিল খুশির জোয়ারে। আবারও কি ‘দাদাজি’ হতে চলেছেন বিগ-বি? সদ্যোজাতর হাসিতে খিলখিলিয়ে উঠতে চলেছে জলসার প্রতিটি কোণ?



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)