শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
প্রথম পাতা » খেলাধুলা | ব্রেকিং নিউজ » পুরনো চোটে সালাহর নতুন আঘাত
প্রথম পাতা » খেলাধুলা | ব্রেকিং নিউজ » পুরনো চোটে সালাহর নতুন আঘাত
২৭৪ বার পঠিত
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পুরনো চোটে সালাহর নতুন আঘাত

পক্ষকাল সংবাদ----

আবারো ইনজুরিতে পড়েছেন মোহাম্মদ সালাহ। রোববার ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে বিগ ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছিলেন লিভারপুল ফরওয়ার্ড। ধারণা করা হচ্ছিল হালকা বিশ্রামেই সেরে উঠবেন তিনি। কিন্তু যতটা ভাবা হয়েছিল ততটা হালকা নয় মিশরীয় সেনসেশনের চোট।

গত ৫ অক্টোবর লেস্টার সিটির ম্যাচে হামজা চৌধুরির মারাত্মক ট্যাকলের শিকার হয়েছিলেন সালাহ। সিটি ম্যাচে পুরনো চোটে নতুন করে আঘাত পেয়েছেন তিনি। এক প্রতিবেদনে মঙ্গলবার ব্রিটিশ গণমাধ্যম জানিয়েছে আগামী ২৩ নভেম্বর ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে ম্যাচ মিস করতে পারেন সালাহ।

২৭ বছর বয়সী এই তারকা বেকায়দায় ফেলে দিলেন মিশরকেও। আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দলের হয়ে ম্যাচ খেলতে আফ্রিকায় চোট নিয়ে ফিরেছেন সালাহ। তাকে এবার ইনজুরিতে ফেলেছেন সিটির মিডফিল্ডার ফার্নান্দিনহো। অ্যানফিল্ডের ম্যাচে সালাহকে ট্যাকল করেন ব্রাজিলিয়ান তারকা।

ইংলিশ লিগে এই মৌসুমে ভালোই ছন্দে আছেন সালাহ। ১১ ম্যাচে ছয় গোল করেছেন তিনি। এ ছাড়া সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো তিন গোল। ফর্মে থাকা সালাহর ইনজুরিতে স্বাভাবিকভাবেই একটা ধাক্কা খেল লিভারপুল।

এরচেয়ে বড় ধাক্কা খেল মিশর। আগামী ১৪ নভেম্বর আফ্রিকান নেশনস কাপের বাছাইপর্বের ম্যাচে কেনিয়ার মুখোমুখি হবে মিশর। তিনদিন পর আবার কমোরসের সঙ্গে খেলা। দুটো ম্যাচের একটিতেও খেলা হচ্ছে না সালাহর। গতকাল রাতে ম্যাচ দুটি থেকে নিজেকে গুটিয় নিয়েছেন তিনি।



এ পাতার আরও খবর

চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত
ইউনিভার্সাল  রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া ইউনিভার্সাল রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া
প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে  বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন
বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল
চোখের জলে মেসির বিদায় চোখের জলে মেসির বিদায়
অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল
পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের
করোনা আক্রান্ত শচীন করোনা আক্রান্ত শচীন
কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা
আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)