শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
শুক্রবার, ২ আগস্ট ২০১৯
প্রথম পাতা » বিনোদন » হোটেলে গেলেই যা চুরি করেন দীপিকা!
প্রথম পাতা » বিনোদন » হোটেলে গেলেই যা চুরি করেন দীপিকা!
৩৬৬ বার পঠিত
শুক্রবার, ২ আগস্ট ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হোটেলে গেলেই যা চুরি করেন দীপিকা!

পক্ষকাল সংবাদ-

বলিউড তারকা দীপিকা পাডুকোন ঘরে বাইরে বেশ জনপ্রিয়। পরিবার ও অগণিত ভক্তদের কাছেই শুধু নয়, একেবারে কাছের বন্ধুদেরও বেশ প্রিয় এই তারকা।

বন্ধুদের কাছে একেবারে অন্যরকম রূপ তার। আর সেই জন্যই দীপিকা বন্ধুদের কাছে সবচেয়ে প্রিয়। আর সেই ভালোবাসা থেকেই দীপিকার বন্ধু স্নেহা রামচন্দা তাকে নিয়ে একটি চিঠি পোস্ট করেন।

চিঠিটা বেশ সাড়া ফেলেছে। তবে কি লিখেছেন সেই চিঠিতে? চিঠি নিয়ে সোশ্যাল সাইটে চলছে তুমুল আলোচনা। ভক্তদের মধ্যে এমন গোপন তথ্য ফাঁস করা বেশ আনন্দও বটে।

দীপিকার বন্ধু স্নেহা লেখেন, দীপিকা এমন একজন মানুষ যার চোখের দিকে তাকিয়ে অনেক ভরসা পাওয়া যায়। তার মতো মতো বন্ধু পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। যাকে জীবনের সব কথা অনায়াসে বলা যায় এবং সব স্বপ্নকে সুন্দর করে সাজিয়ে দেয়ার ক্ষমতাও আছে তার।

ওই চিঠিতেই মজা করে স্নেহা আরো লেখেন, তবে এই মিষ্টি মেয়েটা কিন্তু দুষ্টুমিতে ভরা। সে অবলীলায় নিজের পছন্দের শ্যাম্পুর বোতল হোটেল থেকে চুপি চুপি চুরি করে নেয়। আর সে জানে তাকে সবাই ভালবাসে। তাই এই দুষ্টুমিটা সে করবেই।

এমন গোপন কথা ফাঁস করলেও বন্ধুত্ব নষ্ট হয়নি তাদের। বেস্ট ফেন্ড বলে কথা। আর দীপিকার এমন গোপন কথা নিয়ে ভক্তরা বেশ মজাও করছেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)