শিরোনাম:
ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » খেলাধুলা » রিও অলিম্পিকের জন্য শুটিংয়ের দীর্ঘ মেয়াদী ক্যাম্প
প্রথম পাতা » খেলাধুলা » রিও অলিম্পিকের জন্য শুটিংয়ের দীর্ঘ মেয়াদী ক্যাম্প
২৭২ বার পঠিত
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রিও অলিম্পিকের জন্য শুটিংয়ের দীর্ঘ মেয়াদী ক্যাম্প

---
পক্ষকাল প্রতিরেবদক: ২০১৬ ব্রাজিল রিও অলিম্পিককে সামনে রেখে দীর্ঘ মেয়াদী অনুশীলন ক্যাম্প শুরু করতে যাচ্ছে বাংলাদেশ শুটিং ফেডারেশন। তবে তার আগে চতুর্থ ইন্দো-বাংলাদেশ বাংলা গেমস ও ১২তম এসএ গেমসে সামনে পেয়ে যাচ্ছেন কর্মকর্তা। তাই অলিম্পিকের আগে এই দু’গেমসে সামনে রেখেই আজ শুরু হচ্ছে শুটারদের অনুশীলন ক্যাম্প। এরই মধ্যে ক্যাম্প পরিচালনার দায়িত্ব নিতে ঢাকা এসে পৌঁছেছেন দুই কোরিয়ান কোচ লি জুন হিউন ও মহিলা কোচ গাল।

জাতীয় দলের ক্যাম্পের জন্য প্রাথমিকভাবে ১৭জন শুটারকে ডাকা হয়েছে। এয়ার রাইফেল ইভেন্টের জন্য মনোনীত হয়েছেন কমনওয়েলথ গেমসে রুপা জয়ী আবদুল্লাহেল বাকী, মাহমুদুল হাসান, শোভন চৌধুরী, অঞ্জন কুমার সিংহ, জেসিমুজ্জামান হিমেল, রাব্বি হাসান, সৈয়দা সাদিয়া সুলতানা, শারমিন আক্তার রত্না, শারমিন আক্তার (কুমিল্লা), তৃপ্তি দত্ত, মেহনাজ অবন্তী, শাম্মি আক্তার, সুরাইয়া আক্তার ও শারমিন আক্তার (বিকেএসপি)।

এছাড়া ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টের জন্য আপাতত তিনজন ক্যাম্পে ডাক পেয়েছেন। তারা হলেন- আরমিন আশা, আরদিনা ফেরদৌস আঁখি ও মিতি দেওয়ান। ফেডারেশন কর্তৃক উদীয়মান শুটারদের জন্য আয়োজিত আগের দুটি বিগিনার্স ক্যাম্প থেকেই প্রতিভাবান ৩০ শুটারকে এবারের বিশেষ বিগিনার্স ক্যাম্পের জন্য বাছাই করা হয়েছে। আপাতত ১০ ও ৫০ মিটার এয়ার রাইফেল ও ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্ট দিয়েই ক্যাম্প শুরু করবেন জাতীয় দলের শুটাররা। অন্যদিকে বিগিনার্স ক্যাম্প শুরু হচ্ছে ১০ ও ৫০ মিটার এয়ার রাইফেল ইভেন্ট দিয়ে। মার্চ থেকে বিগিনার্সদের এয়ার পিস্তল ইভেন্টের প্রশিক্ষণ শুরু হবে বলে ফেডারেশন সূত্রে জানা গেছে।



এ পাতার আরও খবর

চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত
ইউনিভার্সাল  রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া ইউনিভার্সাল রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া
প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে  বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন
বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল
চোখের জলে মেসির বিদায় চোখের জলে মেসির বিদায়
অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল
পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের
করোনা আক্রান্ত শচীন করোনা আক্রান্ত শচীন
কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা
আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)