শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » জেলার খবর » জলঢাকা ইউ এন অপসারনের দাবিতে মানববন্ধন
প্রথম পাতা » জেলার খবর » জলঢাকা ইউ এন অপসারনের দাবিতে মানববন্ধন
২৩৫ বার পঠিত
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জলঢাকা ইউ এন অপসারনের দাবিতে মানববন্ধন

---
নীলফামারী প্রতিবেদক:

নীলফামারীর জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) হাসান হাবিবের অপসারণ দাবিতে জলঢাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে আওয়ামী ওলামালীগ। বৃহস্পতিবার  জলঢাকা জিরো পয়েন্ট মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে আবার ।
জলঢাকা উপজেলা আওয়ামী ওলামালীগের সভাপতি মাওলানা ইলিয়াস হোসেনের সভাপতিত্বে  সেখানে সংক্ষিপ্ত  সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হাফেজ কবিরুল ইসলাম ও সংগঠনের শিমুল বাড়ি ইউনিয়নের সভাপতি মাওলানা লোকমান হোসেন।
এসময় উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা ইলিয়াস হোসেন অভিযোগ করে বলেন, জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান হাবিব এই উপজেলায় যোগদানের পর থেকে অনিয়ম ও দুর্নীতি মহাউৎসব শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় ইসলামী ফাউন্ডেশনের পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণ শিক্ষা কার্যক্রমে উপজেলার ১২০জন শিক্ষক নিয়োগেও সেই দুর্নীতি থেকে বাদ জায়নি।
তিনি  বলেন, গত ২৮ ডিসেম্বর জলঢাকা উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১২০জন শিক্ষক নিয়োগ অনুষ্ঠিত হয়।  ওই দিন রাত তিনটা পর্যন্ত নিয়োগ বোর্ড়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান হাবিব নিয়োগে মেধাকে অগ্রাধিকার না দিয়ে উৎকোচের মাধ্যমে  জামায়াত শিবিরের লোকজনকে নিয়োগ দিয়েছেন। তাই এ নিয়োগ বাতিল সহ  অবিলম্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার হাসান হাবিবরে অপসারণ দাবি জানাচ্ছি।
এব্যাপারে জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান হাবিব তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ‘উপজেলা প্রশাসন শিক্ষক নিয়োগ দিতে পারেনা। আমরা শুধু মাত্র পরীক্ষা নিয়েছি। পরীক্ষায় শতভাগ স্বচ্ছতার মাধ্যমে ৭৫০জনের মধ্যে ২৪০জন শিক্ষককে বাছাই করে মেধাঅনুসারে তালিতা প্রনয়ন করে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠিয়েছি। তারাই নিয়োগ দিবেন শিক্ষকদের।’



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)