শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বুধবার, ৩১ ডিসেম্বর ২০১৪
প্রথম পাতা » বিনোদন » হ্যাপী-রুবেলের ডিএনএ পরীক্ষার অনুমোদন
প্রথম পাতা » বিনোদন » হ্যাপী-রুবেলের ডিএনএ পরীক্ষার অনুমোদন
২৪৮ বার পঠিত
বুধবার, ৩১ ডিসেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হ্যাপী-রুবেলের ডিএনএ পরীক্ষার অনুমোদন

---পক্ষকাল প্রতিবেদক: আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী ও ক্রিকেটার রুবেল হোসেনের ডিএনএ পরীক্ষার অনুমোদন দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম মোস্তাফিজুর রহমান বুধবার (৩১ ডিসেম্বর) মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার এসআই মাসুদ পারভেজের আবেদনের পরিপ্রেক্ষিতে এ আদেশ দেন।

রুবেলের বাসা থেকে উদ্ধার করা পাপোশ ও নাইটিতে তাদের ডিএনএ উপকরণ আছে কিনা, তা পরীক্ষার জন্য আদালত এ অনুমোদন দিয়েছেন।

গত মঙ্গলবার (৩০ ডিসেম্বর) মামলা তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার এসআই মাসুদ পারভেজ আদালতে ঘটনাস্থল থেকে উদ্ধার করা আলামতে রুবল ও হ্যাপীর ডিএনএ উপকরণ আছে কিনা, তা পরীক্ষার জন্য আদালতের কাছে অনুমতি প্রার্থনা করেন। আদালত আবেদনটি মঞ্জুর করেন। জব্দকৃত আলামতের মধ্যে রয়েছে পাপোশ ও নাইটি।

---মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় ৮ মাস আগে বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল হ্যাপীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে। জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে রুবেল হ্যাপীর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। সর্বশেষ গত ১ ডিসেম্বর রুবেল হ্যাপীর সঙ্গে ইচ্ছার বিরুদ্ধে দৈহিক সম্পর্ক স্থাপন করে। এ সময় তাকে বিয়ের প্রস্তাব দিলে সে এড়িয়ে যায়।

এ ঘটনায় গত ১৩ ডিসেম্বর রুবেল হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (মামলা নং-৩৭) নাজনীন আকতার হ্যাপী (১৯) বাদী হয়ে মামলাটি দায়ের করেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)