শিরোনাম:
ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বুধবার, ১৩ এপ্রিল ২০১৬
প্রথম পাতা » বিনোদন » প্রকাশিত হলো মোহসীনের তৃতীয় একক অ্যালবাম ‘ময়না’
প্রথম পাতা » বিনোদন » প্রকাশিত হলো মোহসীনের তৃতীয় একক অ্যালবাম ‘ময়না’
২৫০ বার পঠিত
বুধবার, ১৩ এপ্রিল ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রকাশিত হলো মোহসীনের তৃতীয় একক অ্যালবাম ‘ময়না’

পক্ষকাল ডেস্কঃ জি-সিরিজের অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণা থেকে প্রকাশিত হলো শেখ মোহসীনের এর তৃতীয় একক অ্যালবাম “ময়না”। শনিবার রাজধানীর একটি রেস্তোরায় অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন- গীতিকার শহীদুল্লাহ ফরায়াজী, হাসান মতিউর রহমান,কন্ঠশিল্পী বাসু দেব ও ধ্রুব গুহ প্রমুখ।
প্রকাশিত অ্যালবামে মোট আটটি গান দিয়ে সাজানো হয়েছে । গান গুলোর শিরোণাম হলো- ময়না বাসাওরে মন, চিন্তায় চিন্তায়, মায়া, দুই নয়নের জল, শোন না রে, প্রেমের ঢেউ ও আল্লাহ তোমায়। এরইমধ্যে এই এ্যালবামের টাইটেল সং ‘ময়না’র মিউজিক ভিডিওটি ইউটিউবে কয়েকলাখ দর্শক দেখেছেন। অ্যালবামের গানগুলো লিখেছেন বাউল মুখলেস সরকার, অভিজিত দাস ও কন্ঠশিল্পী নিজে। সুর করেছেন মোহসীন নিজে, পৃথ্বিরাজ ও বাউল মুখলেস সরকার। সঙ্গীতায়োজন করেছেন সচি শামস।
অ্যালবামটি সম্পর্কে শেখ মোহসীন বলেন,‘ ভাবিনি ময়না গানটি এতোটা আলোচনায় চলে আসবে। আমি আমার ভক্ত শ্রোতা দর্শকের কাছে কৃতজ্ঞ যে তারা আমার গানটি পছন্দ করেছেন। সবার কাছে অনুরোধ থাকবে আমার তৃতীয় এ্যালবামটি শুনার জন্য। আশাকরি সবগুলো গানই ভালো লাগবে।’ মোহসীনের আগের দুটি এ্যালবাম হচ্ছে ‘পাহাড় সমান দুঃখ আমার’ ও ‘একলা ভালোবাসি’। প্রথমটি ২০০২ সালে এবং পরেরটি ২০০৯ সালে বাজারে আসে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)