শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
সোমবার, ২ ফেব্রুয়ারী ২০১৫
প্রথম পাতা » বিনোদন » এমআইবি‘র নতুন কমিটি অবৈধ
প্রথম পাতা » বিনোদন » এমআইবি‘র নতুন কমিটি অবৈধ
২৫৪ বার পঠিত
সোমবার, ২ ফেব্রুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এমআইবি‘র নতুন কমিটি অবৈধ

পক্ষকাল প্রতিবেদক: মিউজিক ইন্ডাস্ট্রিজ ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (এমআইবি) ২০১৪-১৬ সেশনের জন্য নবনির্বাচিত কমিটিকে কেন অবৈধ ঘোষণা করা হবে না- এই মর্মে রুলনিশি জারি করেছেন হাইকোর্ট।

রুলে বানিজ্য সচিব, জয়েন্ট স্টক কোম্পানির রেজিস্ট্রার, এমআইওএবির বর্তমান সাধারণ সম্পাদক এবং এমআইওএবির নির্বাচন বোর্ডের চেয়ারম্যানকে আগামী চার সপ্তাহের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

অডিও প্রযোজনা প্রতিষ্ঠান রোজমেরির স্বত্ত্বাধিকারী আলমগীর মো, আবু সালেহ’র এক রিট পিটিশনের প্রাথমিক শুনানি শেষে রোববার বিচারপতি কাজী রেজাউল হক এবং বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রুলনিশি জারি করে। আদালতে রিটকারীর পক্ষে ছিলেন এডভোকেট রুহুল কুদ্দুস এবং সরকারপক্ষে ছিলেন এএজি মো. জাহাঙ্গীর আলম।

আগামী ২ বছরের জন্য (২০১৪-১৬) গত বছরের ৫ ডিসেম্বর এমআইবির কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট পিটিশন দায়ের করেন আলমগীর মো. আবু সালেহ।

রিটে তিনি বিবাদীদের বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ জারির পাশাপাশি এমআইবিতে প্রশাসক নিয়োগের নির্দেশ চান। রোববার রিটের শুনানি শেষে বিবাদীদের আদালত চার সপ্তাহের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)