শিরোনাম:
ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
বুধবার, ২৪ ডিসেম্বর ২০১৪
প্রথম পাতা » » পুলিশসহ সাত জেলায় সড়ক দুর্ঘটনায় ১৮ জন নিহত
প্রথম পাতা » » পুলিশসহ সাত জেলায় সড়ক দুর্ঘটনায় ১৮ জন নিহত
২৮৭ বার পঠিত
বুধবার, ২৪ ডিসেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পুলিশসহ সাত জেলায় সড়ক দুর্ঘটনায় ১৮ জন নিহত

পক্ষকাল প্রতিবেদক : ---গত কয়েক ঘণ্টায় দেশের সাত জেলায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ১৮জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন পুলিশ পরিদর্শক রয়েছেন।

বুধবার (২৪ ডিসেম্বর) ভোর থেকে বিভিন্ন সময় টাঙ্গাইল, নওগাঁ, মানিকগঞ্জ, ময়মনসিংহ, রংপুর ও ফরিদপুর এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় পৃথক এসব দুর্ঘটনা ঘটে।

বুধবার দুপুর সোয়া ১২টার দিকে টাঙ্গাইলের মধুপুর উপজেলার আশুরা-রক্তিপাড়ায় ট্রাক-টেম্পু মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শিশু ও নারীসহ আটজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি। তবে তারা সবাই টেম্পুর যাত্রী বলে জানা যায়।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, দুপুরে ওই ঢাকা থেকে ছেড়ে আসা মধুপুরগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী টেম্পুর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরো সাতজন মারা যান।

আহতদের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

নওগাঁ সদর উপজেলার হাপানিয়া এলাকায় ট্রাক চাপায় সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন।

দুপুর ১২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম।

এদিকে সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক সড়কের সিংগাইর উপজেলার কিটিংচর এলাকায় বেইলি ব্রিজ ভেঙে পাথর বোঝাই একটি ট্রাক খাদের পানিতে ডুবে গেছে।

বুধবার ভোরের এ ঘটনায় দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বল জানান মানিকগঞ্জ ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট খন্দকার সুজন হোসে॥

নিহতরা ট্রাকের চালক ও হেলপার হতে পারে বল সংশ্লিষ্টরা মনে করছেন।

সিংগাইর থানার ওসি সৈয়দুজ্জামান জানান, ভোরে বেইলি ব্রিজ ভেঙে সিংগাইরগামী পাথর বোঝাই ট্রাকটি খাদের পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে।

ময়মনসিংহ এ সকাল ৯টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভবানীপুর এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা উল্টে ফাতেমা বেগম (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন।

গৌরীপুর থানার ওসি মোহাম্মদ আলী জানান, সকালে ভবানীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ফাতেমা বেগমসহ ওই অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ফাতেমা মারা যান।

নূরুমিয়া বাইপাস সড়কের পিয়ারপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) সরোজ কুমার (৫৬) নিহত হয়েছেন।

সহকারী পুলিশ কমিশনার মো. কামরুজ্জামান জানান, সকাল সোয়া ১০টার দিকে সরোজ কুমার পিয়ারপুর প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে মোটরসাইকেলে করে মুন্সীরবাজারে যাচ্ছিলেন। এসময় দু’দিক থেকে দুই ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ট্রাকের চাপায় সাদিকুল ইসলাম (৬০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সকাল ১০টার দিকে শিবগঞ্জ-কানসাট মহাসড়কের ভাঙাব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদিকুল একই উপজেলার চককীর্তি ইউনিয়নের হরিপুর চাতরা গ্রামের বাসিন্দা।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, সকালে সোনামসজিদগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি সাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই সাদিকুল মারা যান। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

এছাড়া রংপুর কুড়িগ্রাম সড়কের বুডাইল ব্রিজ এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আজমল হোসেন নামে এক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

পীরগাছা থানার ওসি মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।



এ পাতার আরও খবর

নানা আয়োজনে নববর্ষ বরণের প্রস্তুতি নানা আয়োজনে নববর্ষ বরণের প্রস্তুতি
রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
পুতিনের বিরুদ্ধে সুরক্ষার জন্য যুক্তরাজ্যের পারমাণবিক প্রতিরোধকে জোরদার করার প্রতিশ্রুতি দিয়েছেন সুনাক পুতিনের বিরুদ্ধে সুরক্ষার জন্য যুক্তরাজ্যের পারমাণবিক প্রতিরোধকে জোরদার করার প্রতিশ্রুতি দিয়েছেন সুনাক
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
কনসার্ট হল গণহত্যার সন্দেহভাজনদের আদালতে হাজির, মৃতের সংখ্যা বাড়ছে কনসার্ট হল গণহত্যার সন্দেহভাজনদের আদালতে হাজির, মৃতের সংখ্যা বাড়ছে
গণতান্ত্রিক প্রক্রিয়ায় ‘চীনা হস্তক্ষেপ “নিয়ে নিষেধাজ্ঞার দিকে নজর দেবে যুক্তরাজ্য গণতান্ত্রিক প্রক্রিয়ায় ‘চীনা হস্তক্ষেপ “নিয়ে নিষেধাজ্ঞার দিকে নজর দেবে যুক্তরাজ্য
মস্কো হামলার পর ইসলামিক স্টেট নিয়ে যুক্তরাজ্যের ‘একেবারে’ উদ্বিগ্ন হওয়া উচিতঃ হান্ট মস্কো হামলার পর ইসলামিক স্টেট নিয়ে যুক্তরাজ্যের ‘একেবারে’ উদ্বিগ্ন হওয়া উচিতঃ হান্ট
ন্যাটোর মিত্র রাশিয়ার সঙ্গে ‘সরাসরি যুদ্ধ’ বাধাগ্রস্ত করার জন্য মর্মান্তিক সতর্কতা জারি করেছে ন্যাটোর মিত্র রাশিয়ার সঙ্গে ‘সরাসরি যুদ্ধ’ বাধাগ্রস্ত করার জন্য মর্মান্তিক সতর্কতা জারি করেছে
চীনের  গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন চীনের গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)