শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
সোমবার, ৬ মার্চ ২০২৩
প্রথম পাতা » জেলার খবর | শিক্ষা ও ক্যারিয়ার » প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
প্রথম পাতা » জেলার খবর | শিক্ষা ও ক্যারিয়ার » প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
৬৭৫ বার পঠিত
সোমবার, ৬ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি

সেনাবাহিনী থেকে স্বেচ্ছায় চাকুরি ছেড়ে জনগণের বন্ধু হতে রাজনীতির মাঠে আসেন দাউদকান্দি-মেঘনার ৩ বারের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া’ এমপি’র বড় ছেলে মেজর (অবঃ) মোহাম্মদ আলী।

বাবাকে অনুসরন করে অল্প সময়েই দাউদকান্দির সর্বস্তরের মানুষের মন জয় করে দুই বারের মতো উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। তিঁনি জনগণের পাশে থেকে কাজ করছেন। সেবা পৌঁছে দিচ্ছেন জনগণের দোরগোড়ায়। করোনা প্রতিরোধে সাহসী ভূমিকা রেখেছেন।

প্রথমবার উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকাকালীন সময়ে তিঁনি চট্টগ্রাম বিভাগ ও জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। দ্বিতীয় মেয়াদে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর করোনাকালীন বীরত্বগাঁথা অবদানের জন্য চ্যানেল আই থেকে ‘শ্রেষ্ঠ সমাজসেবক’ এ্যাওয়ার্ড পেয়েছিলেন।

জানা যায়, জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন এবং জাতীয় শিক্ষা পদক ২০১৯ ও ২০২২ প্রদান অনুষ্ঠান আসছে ১২ মার্চ রাজধানী ওসমানী মিলনায়তনে অনুষ্ঠিত হবে। ওই অনুষ্ঠানর মেজর (অব.) মোহাম্মাদ আলীকে দেশ সেরা চেয়ারম্যান হিসেবে জাতীয় শিক্ষা পদক প্রদান করা হবে।

এদিকে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় রাজনৈতি সামাজিক, পেশাজীবী সংগঠন ও দাউদকান্দি-মেঘনা উপজেলার জনগন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

দেশ সেরা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর মেজর (অবঃ) মোহাম্মদ আলী বলেন, এ গৌরব আমার একার নয়,আমার প্রান প্রিয় দাউদকান্দি বাসীর ভালোবাসা ও তাঁদের পূর্ন সহযোগিতা আজ আমি দেশ সেরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আল্লাহ আমাকে যতদিন বাঁচিয়ে রাখবে আমি দাউদকান্দি ও মেঘনা উপজেলাবাসীর সেবা করে যাবো



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)