শিরোনাম:
ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » জেলার খবর | রাজনীতি » সুনামগঞ্জের তাহিরপুর, সুলেমানপুর ও নীলাদ্রি লেকে ডাস্টবিন স্থাপন ও মাঝিদের মাঝে ময়লার ঝুড়ি বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ।
প্রথম পাতা » জেলার খবর | রাজনীতি » সুনামগঞ্জের তাহিরপুর, সুলেমানপুর ও নীলাদ্রি লেকে ডাস্টবিন স্থাপন ও মাঝিদের মাঝে ময়লার ঝুড়ি বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ।
৩৫৩ বার পঠিত
শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সুনামগঞ্জের তাহিরপুর, সুলেমানপুর ও নীলাদ্রি লেকে ডাস্টবিন স্থাপন ও মাঝিদের মাঝে ময়লার ঝুড়ি বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ।

---পক্ষকাল ফেসবুক সংবাদঃ

১৯ ফেব্রুয়ারী ২০২১ খ্রিঃ সকাল সাড়ে ৯ টায় তাহিরপুর উপজেলায় ও সকাল ১০ টায় সুলেমানপুরে ডাস্টবিন স্থাপন এবং ময়লার ঝুড়ি বিতরণ শেষে বিকাল ০৪ টায় নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্যে লীলাভূমি নীলাদ্রি লেকে বড় প্লাস্টিকের ময়লার ঝুড়ি স্থাপন করেছে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

অতঃপর সুনামগঞ্জ জেলা ও তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের পথচলা। করোনার শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয় কে জয় করে মানুষের পাশে ছিল। স্বেচ্ছাসেবক লীগ সবসময় মানবতার পাশে আছে। তিনি বলেন নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি টাঙ্গুয়ার হাওর পরিস্কার পরিচ্ছন্ন রাখা এবং পর্যটকদের আকৃষ্ট করা, দেশের অন্যতম পর্যটন নগরী হিসাবে গড়ে তুলতে জনসচেতনতা সৃষ্টির জন্য হাওর অঞ্চল পরিস্কার পরিচ্ছন্ন ও আকর্ষনীয় করার লক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ব্যতিক্রমি এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি সকল নেতাকর্মীকে হাওর পরিস্কার পরিচ্ছন্ন ও সৌন্দর্য বৃদ্ধির জন্য জনসচেতনতা সৃষ্টির জন্য কাজ করার নির্দেশ দেন। সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করতে দিকনির্দেশনা প্রদান করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি অপার সম্ভাবনার দেশে পরিনত হয়েছে। বাংলাদেশের অনেক পর্যটন এলাকা পর্যটকদের জন্য আকর্ষনীয় রুপ লাভ করছে। মহান সৃষ্টিকর্তা এই অপরুপ সৃষ্টি উপহার দিয়েছেন, পরিবেশগত দায়িত্ববোধ থেকে পরিবেশ রক্ষায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ডাস্টবিন স্থাপন, ময়লার ঝুড়ি বিতরণ করা করা হলো। পর্যটন শিল্পকে আকর্ষনীয় করতে টাঙ্গুয়ার হাওর, নীলাদ্রি লেকের আশেপাশে পরিবেশ বান্ধব করার জন্য স্থানীয় সকলের সহযোগিতা কামনা করেন তিনি। নেতাকর্মীদের সংগঠনে শ্রীবৃদ্ধি করার কাজ করতে আহবান জানান। বাংলাদেশের যেসকল এলাকায় পর্যটন কেন্দ্র আছে, সেসকল এলাকা পরিচ্ছন্ন করার উদ্যোগ গ্রহণ করার জন্য স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি। এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি সুব্রত পুরুকায়স্ত, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, সদস্য অ্যাডঃ কামাল উদ্দিন, শাহীন চৌধুরী, আবু জাফর, সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুয়েব চৌধুরী সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, উপস্থিত ছিলেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সহ সভাপতি রশিদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি আবুল খায়ের,সাংগঠনিক সম্পাদক এমদাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বর্মন, সাধারণ সম্পাদক ইমরান হোসেন সহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)