শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

Daily Pokkhokal
সোমবার, ১৫ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » জেলার খবর | রাজনীতি » দাউদকান্দি পৌরসভায় বিপুল ভোটে আ’লীগ প্রার্থীর জয়
প্রথম পাতা » জেলার খবর | রাজনীতি » দাউদকান্দি পৌরসভায় বিপুল ভোটে আ’লীগ প্রার্থীর জয়
৩১৪ বার পঠিত
সোমবার, ১৫ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দাউদকান্দি পৌরসভায় বিপুল ভোটে আ’লীগ প্রার্থীর জয়

 

 দাউদকান্দি- এস, কে তালুকদারঃ---

 

চতুর্থ ধাপে দাউদকান্দি পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাইম ইউসুফ সেইন। তিনি দাউদকান্দি পৌরসভায় ২য় বারের মতো মেয়র নির্বাচিত হলেন।

 

রবিবার ১৪ ফেব্রæয়ারী  রাতে রিটানিং অফিসার কামরুল ইসলাম খান ভোটের ফল ঘোষণা করেন। ঘোষিত ফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাইম ইউসুফ সেইন (নৌকা) ১৪ হাজার ৪ শত ৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  তার নিকতম প্রতিদ্বন্দি ¯স্বতন্ত প্রার্থী মোহাম্মদ আবু মুসা (নারিকেল গাছ) পেয়েছেন ১০৩৬, বিএনপির মনোনীত প্রার্থী নুর মোহাম্মদ সেলিম (ধানের শীষ) পেয়েছেন ৮২৯ ভোট।

 

উৎসবমুখর পরিবেশে দাউদকান্দি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয় । ইভিএমে সকাল থেকে একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন । সকাল ৮ থেকে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা যায় পৌরবাসীকে। শুরুর দিকে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়তে শুরু করে। যে কোনো ধরনের অ’প্রীতিকর পরিস্থিতি এড়াতে কেন্দ্রে কেন্দ্রে তৎপর রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

২য় বারের মতো নব নির্বাচিত মেয়র নাইম ইউসুফ সেইন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রার্থী করে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। দাউদকান্দি পৌরবাসী প্রধানমন্ত্রীর সম্মান রেখেছেন। তারা আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন। ভোটারদের প্রতি কৃতজ্ঞতা বলে শেষ করা যাবে না। আমি দাউদকান্দি পৌরসভাকে আধুনিক শহরে রুপান্তরিত কেরে এ ভালোবাসার বিনিময় দেব।

 

অপরদিকে কান্সিলর হিসেবে যারা বিজয়ী হয়েছেনম ( ১) নং ওয়ার্ড থেকে আব্দুল হক মীর (পাঞ্জাবী) ৫৮৬ ভোট    ( ২ ) নং ওয়ার্ড থেকে মো. শামীম মিয়া (পানির বোতল) ৯০৪ ভোট (৩ ) নং ওয়ার্ড থেকে মোয়াজ্জেম হোসেন (ঢেড়শ)  ৪৪৯ ভোট, ( ৪ ) নং ওয়ার্ড থেকে সাকিব আহমেদ (ডালিম)৯৩৩ ভোট,   ( ৫  )নং ওয়ার্ড থেকে মো. বিল্লাল হোসেন (পাঞ্জাবী) ১৪৫৪ ভোট,   (৬ ) নং ওয়ার্ড থেকে সালাউদ্দিন (উটপাখি) ৬৪৪ ভোট  , (৭) নং ওয়ার্ড থেকে মো. এনামুল হক (উটপাখি) ১১৫৯ ভোট,‌( ৮) নং ওয়ার্ড থেকে মো. দেলোয়ার হোসেন প্রধান (উটপাখি) ৬৮৫ ভোট,  ( ৯) নং ওয়ার্ড থেকে মো. রকিব উদ্দিন রকিব (উটপাখি) ১২০৬  ভোট। সংরক্ষি মহিলা  ( ১.২ ও ৩ নং ওয়ার্ড) আসনে-তাসলিমা খন্দকার (জবা ফুল) ১৮৯৫ ভোট সংরক্ষি মহিলা ২ ( ৪.৫ ও ৬ নং ওয়ার্ড) আসনে নুরনাহার (আনারস), ২৯৬৪  ভোট  সংরক্ষি মহিলা-৩ ( ৭.৮ ও ৯  নং ওয়ার্ড )  আসনে লাভলী আক্তার (চশমা) ১৭১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)