শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ৯ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ » আমিরকে অনিলের পরামর্শ
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ » আমিরকে অনিলের পরামর্শ
২৩৮ বার পঠিত
বৃহস্পতিবার, ৯ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আমিরকে অনিলের পরামর্শ

---

পক্ষকাল সংবাদ-

সিনেমাটি পরিচালনা করেছেন মুহিত সুরি। প্রযোজনায় রয়েছেন অঙ্কুর গার্গ, লাভ রঞ্জন, ভূষণ কুমার, কৃষাণ কুমার। সম্প্রতি এই সিনেমার প্রচারে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অনিল কাপুর। এই সময় বলিউডে টিম হয়ে কাজ করার ব্যাপারে কথা বলেন তিনি। পাশাপাশি বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানকে দেয়া তার পরামর্শের বিষয়েও জানান এই অভিনেতা।

অনিল কাপুর বলেন, আমি মনে করি আমাদের অঙ্কুর গার্গ ও লাভ রঞ্জনের মতো প্রযোজকদের প্রয়োজন। আমি মুহিত সুরিকে বলেছি তাদের সঙ্গে সিনেমা নির্মাণ চালিয়ে যেতে। আমি যখন আমির খানের সঙ্গে ফোনে কথা বলি, তাকে বলি, রাজকুমার হিরানিকে তোমার ছাড়া ঠিক হবে না। যখন তাদের দুজনেরই সিনেমা দেখি— আমি আমিরকে পরামর্শ দেই, যেন হিরানির সঙ্গে সিনেমা নির্মাণ না ছাড়ে।

হলিউড ইন্ডাস্ট্রির উদাহরণ টেনে এই অভিনেতা বলেন, আপনি যদি মার্টিন স্করসেজি, লিওনার্দো ডিক্যাপ্রিও, রবার্ট ডি নিরোকে দেখেন, তারা একসঙ্গে অনেক সিনেমা করেছেন। যদিও তারা অন্যদের সঙ্গেও কাজ করেছেন। তবে পরস্পরের সঙ্গে কাজ চালিয়ে গেছেন। অবশ্যই তাদের মধ্যে ম্যাজিক রয়েছে। আপনাকে কাস্টিং পরিবর্তন করতে হবে। তবে টিম হয়ে পরস্পরের পাশে দাঁড়ানো উচিত।

মালাং সিনেমায় খল চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুর। পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে তাকে। রোমান্টিক-অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করছেন— আদিত্য রয় কাপুর, দিশা পাটানি, কুণাল খেমু, অম্রুতা খানবিলকর, এলি আভরাম প্রমুখ। আগামী ৭ ফেব্রুয়ারি মালাং মুক্তি পাবে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)