শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

Daily Pokkhokal
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ » সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের ‘হাতাহাতি’,
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ » সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের ‘হাতাহাতি’,
২৯০ বার পঠিত
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের ‘হাতাহাতি’,

পক্ষকাল সংবাদ-

---

‘সূর্যবংশী’ ছবির সেটে পরিচালক রোহিত শেঠির সঙ্গে মারামারি করেছেন অক্ষয় কুমার। সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, অক্ষয় ও রোহিত দুই জনেই একে অন্যের ওপর ঝাঁপিয়ে পড়েন এবং মারামারি করেন। পরে সেটের অন্যরা এসে দুই জনকে সামলান। ভিডিও দেখে বোঝার উপায় নেই, তবে মজার ছলেই মারামারি করেছেন অক্ষয় এবং রোহিত।

ঘটনাটা রেকর্ড করেন সিনেমারই কোনও ক্রু মেম্বার। ৩০ সেকেন্ডের ওই ভিডিও দেখা গিয়েছে, ক্যাটরিনা একটি খবর দেখিয়ে বলছেন, ‘ব্রেকিং নিউজ। অক্ষয় আর অভিযোগ মারামারি করছেন।’ আর তারপরই শুরু হয় মারামারির দৃশ্য। দু’দিক থেকে দু’জন একে অপরের উপর যেন উড়ে এসে হামলা করেন।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছেছেন রোহিত। ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে আগামী বছর মার্চে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)