শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১
প্রথম পাতা » » আরিয়ানের জামিন মামলায় সওয়াল NCB-র, পরবর্তী শুনানি বুধবার
প্রথম পাতা » » আরিয়ানের জামিন মামলায় সওয়াল NCB-র, পরবর্তী শুনানি বুধবার
৪৮৫ বার পঠিত
বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আরিয়ানের জামিন মামলায় সওয়াল NCB-র, পরবর্তী শুনানি বুধবার

নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বলেছে, আরিয়ান নিয়মিত মাদক কিনতেন। এদিন শুনানির সময় এনসিবির আইনজীবী অনিল সিং সওয়াল করেছিলেন।
---বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখ খানের (Shah Rukh Khan)পুত্র আরিয়ান খান (Aryan Khan)। ২৩ বছরের আরিয়ান খানকে এখনও জেলেই থাকতে হবে। মুম্বই সেশন কোর্ট (Mumbai Seesion Court) জানিয়েছে পরবর্তী শুনানি আগামী বুধবার আর্থাৎ ২০ অক্টোবর। আরও একসপ্তাহ তাঁকে জেল হেফাজতেই থাকতে হবে বলে নির্দেশ দিয়েছে আদালত।
নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বলেছে, আরিয়ান নিয়মিত মাদক কিনতেন। এদিন শুনানির সময় এনসিবির আইনজীবী অনিল সিং সওয়াল করেছিলেন। তিনি বলেছিলেন আরিয়ান খান নিয়মিত মাদক কিনতেন। প্রমোদতরীরের পার্টিতে আরিয়ান খানই মাদক চেয়ে পাঠিয়েছিলেন। আন্তর্জাতিক মাদক পাচারচক্রের সঙ্গেও শাখরুখ পুত্রের নিয়মিত যোগ রয়েছে বলেও দাবি করেন তিনি। সেই বিষয়ে আরও গভীরে গিয়ে তদন্ত করার জন্য আরিয়ান খানকে হেফাজতে রাখার প্রয়োজন রয়েছে বলেও জানিয়েছেন তিনি। আরিয়ান খান গত কয়েক বছর ধরেই মাদক ব্যহার করতেন।
Income Tax Returns: ২ কোটিরও বেশি আয়কর রিটার্ন জমা, নতুন পোর্টালের মাধ্যমে
পাল্টা আরিয়ান খানের পক্ষে যুক্তি দিয়ে প্রবীন আইনজীবী অমিত দেশাই হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা উল্লেখ করে তিনি বলেন আধুনিক তরুণ প্রজন্মের যে জাতীয় ভাষা ব্যবহার করে তা খুবই সন্দেহজনক। তাই চ্যাটের ওপর বেশি ভরসা করা ঠিক নয়। অথচ তদন্তকারীরা চ্যাটের ওপরও বেশি ভরসা করছেন। তিনি আরও বলেন এটাই বর্তমানে বাস্তব যে আধুনিক প্রজন্ম এজাতীয় ভাষা ব্যবহার করতে অভ্যস্ত। আড্ডায় তারা এজাতীয় কথাই ব্যবহার করে। তাই হোয়াটসঅ্যাপের চ্যাটগুলি ব্যক্তিগত কথোপকথন সন্দেহজনক বলে মনে হতে পারে। যদিও তিনি সওয়ালজবাবে মাদক ব্যবহারের বিপদের কথাও স্বীকার করে নিয়েছেন। পাশাপাশি তিনি বলেন আরিয়ান খানের কাছে কিছু পাওয়া যায়নি। ফোনেও কোনও প্রমাণ পাওয়া যায়নি। তাই তাকে আটকে রাখা ঠিক হবে না।

‘প্রয়োজনে ভারত আবারও সার্জিক্যাল স্ট্রাইকের মত পদক্ষেপ নিতে পারে’, পাকিস্তানকে হুঁশিয়ারি অমিত শাহর
যদিও এনসিবির দাবি আরিয়ান খান মাদকচক্রে সামিল ছিলেন। আরিয়ান ও তার সঙ্গী আরবাজ মার্চেন্টের কাছে নিষিদ্ধ মাদক পাওয়া গেছে। তদন্তকারীদের দাবি, আরিয়ান খানের সঙ্গে যাদের আটক করা হয়েছে তাদের সঙ্গে যে আচরণ করা হচ্ছে শাহরুখ পুত্রের সঙ্গেও একই আচরণ করা হচ্ছে। যদিও শাহরুখ খানের আইনজাবী শর্তসাপেক্ষে জামিন দেওয়ার পক্ষে সওয়াল করেন। যদিও এনসিবি আগামী বুধবারও জামিনের বিরোধিতা করবে বলে জানিয়েছেন।



এ পাতার আরও খবর

ভারতে ৯৭ কোটি নিবন্ধিত ভোটার নিয়ে সবচেয়ে বড় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নতুন সংসদ নির্বাচন করতে যাচ্ছে ভারত। ভারতে ৯৭ কোটি নিবন্ধিত ভোটার নিয়ে সবচেয়ে বড় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নতুন সংসদ নির্বাচন করতে যাচ্ছে ভারত।
ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার
ভয়াবহ আবিষ্কার: প্লাস্টিকে মিলল ৪ হাজারের বেশি বিষাক্ত রাসায়নিক ভয়াবহ আবিষ্কার: প্লাস্টিকে মিলল ৪ হাজারের বেশি বিষাক্ত রাসায়নিক
ফ্যানি কাপলানের বুলেটই লেনিনের মৃত্যুকে তরান্বিত করেছিল! ফ্যানি কাপলানের বুলেটই লেনিনের মৃত্যুকে তরান্বিত করেছিল!
চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত
নাগরিকদের রাখাইন ছাড়ার নির্দেশ দিলো ভারত নাগরিকদের রাখাইন ছাড়ার নির্দেশ দিলো ভারত
কারাগার থেকে ভোট দিলেন ইমরান খান, পারেননি বুশরা বিবি কারাগার থেকে ভোট দিলেন ইমরান খান, পারেননি বুশরা বিবি
নওয়াজ শরীফকে প্রধানমন্ত্রী হিসেবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো নওয়াজ শরীফকে প্রধানমন্ত্রী হিসেবে দেখছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো
ফলন বাড়াতে কৃষিবিদদের গবেষণা চালিয়ে যাওয়ার নির্দেশ প্রধানমন্ত্রী ফলন বাড়াতে কৃষিবিদদের গবেষণা চালিয়ে যাওয়ার নির্দেশ প্রধানমন্ত্রী
আ. লীগের বিশেষ বর্ধিত সভা ১০ ফেব্রুয়ারি আ. লীগের বিশেষ বর্ধিত সভা ১০ ফেব্রুয়ারি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)