শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১
প্রথম পাতা » অপরাধ » রাজের বাসায় বানানো হত পর্নো, মিলেছে প্রমাণ
প্রথম পাতা » অপরাধ » রাজের বাসায় বানানো হত পর্নো, মিলেছে প্রমাণ
১১৫ বার পঠিত
বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাজের বাসায় বানানো হত পর্নো, মিলেছে প্রমাণ

---
চিত্রনায়িকা পরীমনিকে জিজ্ঞাসাবাদের পর তার সহযোগী রাজ মাল্টিমিডিয়ার কর্নধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযান পরিচালনা করে র‍্যাব। এই অভিযানের পর রাজকেও র‍্যাব সদর দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়।

রাজের বনানীর বাসা থেকে প্রচুর পরিমাণে মাদকের পাশাপাশি বিকৃত যৌনাচারের নানা সরঞ্জাম উদ্ধার করে র‍্যাব। সূত্র থেকে জানা যায়, একাধিক নারী-পুরুষ একসঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি দিয়ে সজ্জিত একটি ঘর পাওয়া যায় রাজের বাসায়। এই ঘরটিতে রয়েছে বিশেষ বিছানা। এই বাসাতে পর্নো ভিডিও বানানো হতো বলেও জানা গেছে।

এর আগে বিকেল ৪টার পর চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। প্রায় ৪ ঘণ্টা অভিযান শেষে পরীমনিকে বিপুল পরিমাণ মদসহ বাসা থেকে আটক করে। পরীমনি বাসার ভেতরে মিনি মদের বার পাওয়া গেছে। যেখানে বিভিন্ন বিদেশি ব্র্যান্ডের মদ সাজিয়ে রাখা ছিল। আছে আসর বসানোর পাশ্চাত্য ধাচের সব আসবাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদমাধ্যমকে জানান, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার (পরীমনির) বাসায় অভিযান চালানো হয়, বিস্তারিত পরে জানানো হবে।’

তারও কিছুক্ষণ আগে পরীমনি ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন, তার রাজধানীর বনানীর বাসায় কেউ অভিযানে এসেছে। কে বা কারা তার বাসার দরজা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করছেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)