শিরোনাম:
ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

Daily Pokkhokal
শনিবার, ১৭ এপ্রিল ২০২১
প্রথম পাতা » » হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম: হানিফ
প্রথম পাতা » » হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম: হানিফ
৩৮ বার পঠিত
শনিবার, ১৭ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম: হানিফ

পক্ষকাল ডেস্ক /
হেফাজতে ইসলাম জামাতে ইসলামের বি টিম বলে উল্লেখ করলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। হেফাজতে ইসলামসহ বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধিতাকারীদের সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর প্রশাসনিক ব্যবস্থার মধ্য দিয়ে প্রতিরোধ করার কথাও বলেন তিনি।
শনিবার (১৭ এপ্রিল) বেলা ১১টার দিকে মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর আম্রকাননে মুজিবনগর দিবসের প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নির্বাচনী প্রচারের ক্ষেত্রে বাংলাদেশ দরিদ্র তা নিয়ে যা বলেছেন, সে বিষয়টি আমাদের বিবেচ্য বিষয় নয়। বাংলাদেশ যে গতিতে এগিয়ে যাচ্ছে তাতে ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
ব্রিফিং শেষে মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ স্বপন, মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য শাহিদুজ্জামান, জনপ্রশাসন প্রতিমন্ত্রী, মেহেরপুর জেলা প্রশাসক ড. মনসুর আলম খান, পুলিশ সুপার এস এম মুরাদ আলি স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
পরে পুলিশ ও আনসারদের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনার গ্রহণ শেষে মুজিবনগর আম্রকানন শেখ হাসিনা মঞ্চে প্রেস ব্রিফিংয়ে অংশ নেন নেতারা।

সুত্র-সময় সংবাদ ---



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)