শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ২৭ অক্টোবর ২০১৯
প্রথম পাতা » জেলার খবর » পুলিশ দায়িত্ব অবহেলা করলে জনগন ও দেশের ক্ষতি হয় - মেহের আফরোজ চুমকি এমপি
প্রথম পাতা » জেলার খবর » পুলিশ দায়িত্ব অবহেলা করলে জনগন ও দেশের ক্ষতি হয় - মেহের আফরোজ চুমকি এমপি
৩৫১ বার পঠিত
রবিবার, ২৭ অক্টোবর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পুলিশ দায়িত্ব অবহেলা করলে জনগন ও দেশের ক্ষতি হয় - মেহের আফরোজ চুমকি এমপি

---

তৈয়বুর রহমান (গাজীপুর) প্রতিনিধিঃ

সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, ১২ শত মানুষকে সেবা দিচ্ছেন একজন পুলিশ।অতন্ত্র প্রহরীর মতো দিন-রাত কাজ করে যাচ্ছেন পুলিশ বাহিনী। স্বাধীনতার সময় রাজারবাগ পুলিশ লাইন থেকে প্রথমই পুলিশ বাহিনী মুক্তিযোদ্ধে অংশ নেয়।স্বাধীনতার যুদ্ধে অনেক পুলিশ শহীদ হয়েছে।পুলিশ দায়িত্ব অবহেলা করলে জনগন ও দেশের ক্ষতি হয়। নিরপেক্ষ, এলাকায় গ্রহণযোগ্য ও সম্মানিত ব্যক্তিদের নিয়ে কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করতে হবে।

রাজনৈতিক ব্যক্তিবর্গদের দিয়ে কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করলে কাজের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন উঠে। পুলিশ দেশের ও জনগনের জন্য কাজ করতে গিয়ে নিজের পরিবারের প্রতি সময় দিতে পারে না।নুশরাত হত্যার রায় বাংলার ঐতিহাসিক রায়।প্রধানমন্ত্রীর অত্যন্ত আন্তরিকতার ফলে অল্প সময়ের মধ্যে নুশরাত হত্যার রায় সম্ভব হয়েছে।

শনিবার দুপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে গাজীপুর জেলা কমিউনিটি পুলিশের উদ্যোগে কালিগঞ্জ উপজেলার শহীদ ময়েজউদ্দিন মুক্তমঞ্চে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী  কমিটির সভাপতি মেহের আফরোজ  চুমকি এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন , কালিগঞ্জ উপজেলার কোন মা- বোনের উপর অন্যায়-নির্যাতন সহ্য করা হবে না। মাদকের ভয়াল গ্রাস থেকে সমাজকে বাঁচাতে, প্রতিটি জেলায় সরকারি উদ্যোগে মাদকাশক্তি নিরাময় কেন্দ্র স্থাপন করতে হবে। বাল্যবিয়ে রোধে মা-বোনদের ভুমিকা রাখতে হবে। যারা স্কুল পরিচালনা কমিটিতে থাকেন, তাদের দায়িত্বটা সঠিকভাবে পালন করলে বাল্যবিয়ে , যৌন হয়রানি রোধ করা সম্ভব। অন্যায়ের বিরুদ্ধে বর্তমান সরকার সব সময় সোচ্চার। দলের নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোনো ধরনের অপকর্ম করে, সে যদি আমার আত্নীয়ও হয় তার কোন ছাড় নাই।

 



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)