শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ১৫ জুন ২০১৭
প্রথম পাতা » অপরাধ | জেলার খবর | ব্রেকিং নিউজ » তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িতে হামলা
প্রথম পাতা » অপরাধ | জেলার খবর | ব্রেকিং নিউজ » তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িতে হামলা
২৫৮ বার পঠিত
বৃহস্পতিবার, ১৫ জুন ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িতে হামলা

---

পক্ষকাল /বাংলার চোখ ঃ নগরীর ডবলমুরিং থানাধীন মোগলটুলী বাজার এলাকায় বুধবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবদুল কাদের (মাছ কাদের) এবং তার কয়েক শ অনুসারী এলাকার আলী মোহাম্মদ মেম্বারের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এতে একই পরিবারের তিনজন সদস্য গুরুতর আহত হয়েছেন। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন আলী মেম্বার (৬৩), মো. আকবর (৫০) ও রাজিয়া সুলতানা (৫০)।
ঘটনার বিবরণে জানা যায়, গতকাল বিকেলে ইফতার সামগ্রী কিনে গলির মুখে জড়ো হয়ে থাকা কয়েকজন যুবককে সরিয়ে আলী মোহাম্মদ মেম্বারের ছেলে আলী হোসেন রনি বাসায় ফিরছিলেন। এ সময়ে এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে স্থানীয় বাসিন্দা মিন্টু ও তার সাঙ্গপাঙ্গরা রনির ওপর চড়াও হয়। পরে আলী মেম্বারের মধ্যস্থতায় ঘটনার মিমাংসা হলে তিনি ছেলেকে নিয়ে বাসায় চলে আসেন। কিন্তু ইফতারের পর পরই স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবদুল কাদের (মাছ কাদের) তার শ দুয়েক অনুসারীকে নিয়ে আলী মেম্বারের বাড়িতে হামলা চালায়। এতে আলী মেম্বার, রাজিয়া সুলতানা ও আকবরের মাথা ফেটে যায়। হামলাকারীরা বাড়ি থেকে নগদ ১০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় বলেও অভিযোগ পাওয়া গেছে।
এ সময়ে কাউন্সিলর আবদুল কাদের তারাবির পরে এসে পরিবারের লোকজনের রক্ত দিয়ে গোসল করবেন বলেও শাসিয়ে গিয়েছেন বলে বাড়ির লোকজন অভিযোগ করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন সেলিম বলেন, মামলার প্রস্ততি চলছে।
এ ব্যাপারে কাউন্সিলর কাদেরকে ফোন করা হলে তিনি অভিযোগ অস্বিকার করে বলেন, এঘটনার সাথে আমি জড়িত ছিলাম না। এলাকায় দুপক্ষের মধ্যে পাথর মারামারির ঘটনার কথা শুনেছি।



এ পাতার আরও খবর

রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
চীনের  গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন চীনের গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে
ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার
সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল
চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ। চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ।
নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত
বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)