শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ১ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » জেলার খবর » খালেদা জিয়া ক্ষমতা দখলের চক্রান্ত অব্যাহত রেখেছেন: ইনু
প্রথম পাতা » জেলার খবর » খালেদা জিয়া ক্ষমতা দখলের চক্রান্ত অব্যাহত রেখেছেন: ইনু
২৭১ বার পঠিত
বৃহস্পতিবার, ১ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খালেদা জিয়া ক্ষমতা দখলের চক্রান্ত অব্যাহত রেখেছেন: ইনু

---

গাইবান্ধা প্রতিবেদক: গাইবান্ধায় তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশে আর কখনই সামরিক, জঙ্গী ও রাজাকার সমর্থিত সরকার গঠন করতে দেয়া হবে না। হরতালের নামে নাশকতা এবং ধর্মের নামে রাজনীতি করে অশান্তি সৃষ্টি, ইতিহাস বিকৃতসহ নানা অপচেষ্টার মাধ্যমে বেগম খালেদা জিয়া এখনও ক্ষমতা দখলের চক্রান্ত অব্যাহত রেখেছেন। এদেশের মুক্তিযোদ্ধা জনতা ঐক্যবদ্ধভাবে এই ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করে গণতন্ত্রের ধারাকে সমুন্নত রাখবে।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া তার স্বামী জেনারেল জিয়ার মত একই অপকৌশলে রাজনীতি শুরু করেছেন। জঙ্গীবাদের সাথে সাথে দোস্তি, হরতালের নামে নাশকতা, ইতিহাস বিকৃতি, মিথ্যাচার এবং অন্তর্ঘাত ও অশান্তির রাজনীতির মাধ্যমে তিনি অব্যাহত রেখেছেন। খালেদা ও তার পুত্র তারেক রহমান যতই মিথ্যাচার করুক না কেন তারা কখনই বঙ্গবন্ধুর মহিমাকে ¤¬ান করতে পারবে না। তাকেই জামায়াত-রাজাকার স্বাধীনতা বিরোধী ও জঙ্গীদের সমর্থনে আর কোন সরকার গঠন করতে দেয়া হবে না। তাই খালেদা জিয়ার এই অসুস্থ এবং জনগণ বঞ্চিত এই রাজনীতিকে বাদ দিয়েই নতুন করে দেশ ও জনগণের উন্নয়নের রাজনীতি সাজাতে হবে।
তিনি উল্লেখ করেন,  জঙ্গীবাদ রাজাকারদের নির্বাচন থেকে দুরে রাখতে হবে। মহাজোটের সরকার প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনায় দলবাজি এবং টেন্ডারবাজিকে উৎখাত করে দুর্নীতিমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ঐক্যবদ্ধ ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মহাজোট সরকার আইনের শাসন প্রতিষ্ঠা এবং সুশাসন ও শোষনমুক্ত অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক দেশ পরিচালনায় অঙ্গীকারবদ্ধ। গাইবান্ধা জেলা শহরের পৌর শহীদ মিনার চত্বরে জেলা জাসদের সম্মেলন ও নির্বাচন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে তিনি এসব কথা বলেন।
জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি সেলেকুজ্জামান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলনের উদ্বোধন করেন প্রবীণ জাসদ নেতা মুক্তিযোদ্ধা ধীরেন্দ্রনাথ সাহা। আলোচনায় অংশ নেন জাসদ কেন্দ্রীয় কমিটির নাজমুল হক প্রধান এমপি, রেজাউল করিম তানসেন এমপি এবং গাইবান্ধার বিভিন্ন রাজনৈতিক দল ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন আওয়ামী লীগের ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, আবু বকর সিদ্দিক, ওয়ার্কার্স পার্টির আমিনুল ইসলাম গোলাপ, ন্যাপের লুৎফর রহমান রঞ্জু, অধ্যাপক মাজহার-উল মান্নান, মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা ও মমিনুল হক জুবেল।

স্থানীয় জাসদ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জাসদ জেলা কমিটির সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, এসএম খাদেমুল ইসলাম খুদি, একরাম হোসেন, অধ্যাপক আনসার আলী, নুরুজ্জামান প্রধান, মুসলিম আলী সরকার, অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, সুজন প্রসাদ, সাঈদ হোসেন জসিম, রফিকুল ইসলাম মিলন, কাজী ইব্রাহিম খলিল উলফাত, ফরিদ আহমেদ, নিলুয়ার ইয়াসমিন লাকি, মামুনুর রশীদ রুবেল প্রমুখ। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে। পরে বিকেলে জেলা জাসদ কার্যালয়ে জেলা জাসদের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)