শিরোনাম:
ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
শুক্রবার, ২৯ মে ২০১৫
প্রথম পাতা » অর্থনীতি | জেলার খবর » মাছের খামারে বিষ প্রযোগে মাছ নিধন করে
প্রথম পাতা » অর্থনীতি | জেলার খবর » মাছের খামারে বিষ প্রযোগে মাছ নিধন করে
২৭৬ বার পঠিত
শুক্রবার, ২৯ মে ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাছের খামারে বিষ প্রযোগে মাছ নিধন করে

 ---

রাজবাড়ী প্রতিনিধিঃ– রাজবাড়ীর বালিয়া কান্দিথানার বাবুলতলা নামক গ্রামের ফরিদ আহম্মদের বাড়ীর মৎস্য খামারে এক দল সন্ত্রাসীরা  বিষ ঢেলে ৩ লক্ষ ৫০ াজার টাকার মূল্যের মাছ নিধন করেছে । এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় ৪ জনার নামে ও অজ্ঞাত আরো ৩/৪ জনাকে আসামী  কওে থানায় জিডি হয়েছে।

ঘটনাটি ঘটে গত শনিবার ভোর রাতে আনুমানিক ৪ টার সময় প্রকৃতির ডাকে সারা দিতে উঠলে পুকুর পারে মানুষের উপস্থিতি টের পেয়ে টর্স লাইট মারতেই ৪ বিবাদিকে দেখতে পায় । এ সময় খামার মালিক    ও তার কর্মচারি শফিকুলের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পালিয়ে যাবার সময় বলে যায় সকালে টের পাবি কেন আমরা এসেছিলাম।
লিখিত এজাহারে থানায় মামলা গ্রহন করা হয়েছে। অসামীদের গ্রেফতার দাবি করেছে পুকুর মালিক আরিফ আহম্মেদ ও তার ভাই ফরিদ আহম্মেদ ।
পূর্বের শক্রুতার জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে অনুসমান করছে থানা পুলিশ।

পালিয়ে যাবার সময় সন্ত্রাসীদের  চিনে ফেলে পুকুর মালিক।  মৎস্য খামার মালিক ফরিদ আহম্মদ বাদি হয়ে ২৫-০৫-২০১৫ তারিখে চি‎িহ্নত আসামী সাজাহান সরদার, নাছির কাজী ,বিল্লাল শেখ, মোসলেম শেখ সর্ব সাং-সমসপুর। এর বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মামলা করেছে।

৩ লক্ষ ৫০পঞ্চাশ হাজার টাকার মাছ মরে গেছে বলে দাবী করেছে। এ ঘটনার সংবাদ পেয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা এলাকায় পরিদর্শন করেন। এবং পরীক্ষার জন্য ২ টি মাছ ও পুকুরের বিষাক্ত পানি সংরক্ষন করেন। বিবাদীদের গ্রেফতারের  দাবী জননানো হয়



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)