শিরোনাম:
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
প্রথম পাতা » খেলাধুলা » ভারতের বিপক্ষে উইন্ডিজ দলে ডাক পেলেন নারিন-পোলার্ড
প্রথম পাতা » খেলাধুলা » ভারতের বিপক্ষে উইন্ডিজ দলে ডাক পেলেন নারিন-পোলার্ড
৪০৪ বার পঠিত
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভারতের বিপক্ষে উইন্ডিজ দলে ডাক পেলেন নারিন-পোলার্ড

পক্ষকাল সংবাদ-

ভারতের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন সুনিল নারিন ও কাইরন পোলার্ড। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে তাদের।

পোলার্ড সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেন গেল বছর নভেম্বরে। নারিনের জন্য বিরতিটা প্রায় দুই বছরের। দলে টিকে গেছেন বিধ্বংসী অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তবে মাঠে নামার আগে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে তাকে।

যথারীতি দলের নেতৃত্বের ভার বর্তেছে কার্লোস ব্রাথওয়েটের কাঁধে। এ ছাড়া বাঁহাতি ওপেনার জন ক্যাম্পবেন ও স্পিনার খ্যারি পিয়েরেও দলে আছেন।

উইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লিউআইসিবি) প্রধান নির্বাচক রবার্ট হেইন্স বলেন, নারিন ও পোলার্ড বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগে খেলেছেন। তারা এখনও খেলার জন্য ফিট। তাই তাদের আবার সুযোগ দেয়া উচিত বলে মনে করেছি আমরা।

তিনি বলেন, এখন আমাদের শুধু ভারত সিরিজের কথা ভাবলেই হবে না। আমরা আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেছি। সেটির জন্য দলে সঠিক কম্বিনেশন গড়ে তোলায় এখন আমাদের লক্ষ্য। যেন আমরা শিরোপা ধরে রাখতে পারি।

আগামী ৩ আগস্ট ফ্লোরিডায় গড়াবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। পরে তিন ওয়ানডে ও দুই টেস্টে স্বাগতিকদের বিপক্ষে লড়বে টিম ইন্ডিয়া। ৩০ আগস্ট পর্যন্ত চলবে দুই দলের ব্যাট-বলের যুদ্ধ।

প্রথম দুই টি-টোয়েন্টির ক্যারিবীয় স্কোয়াড

জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রাথওয়েট, কেমো পল, সুনিল নারিন, শেলডন কটরেল, ওশানে থমাস, অ্যান্থনি ব্র্যামবেল, আন্দ্রে রাসেল ও খ্যারি পিয়েরে।



এ পাতার আরও খবর

চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত
ইউনিভার্সাল  রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া ইউনিভার্সাল রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া
প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে  বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন
বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল
চোখের জলে মেসির বিদায় চোখের জলে মেসির বিদায়
অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল
পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের
করোনা আক্রান্ত শচীন করোনা আক্রান্ত শচীন
কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা
আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)