শিরোনাম:
ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩, ২২ মাঘ ১৪২৯

Daily Pokkhokal
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০
প্রথম পাতা » শিক্ষা ও ক্যারিয়ার » ঢাকায় ভিন্ন স্বাদের মিলনমেলা -সিঙ্গাপুর প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী শহীদুজ্জামান টরিকের উদ্যোগে
প্রথম পাতা » শিক্ষা ও ক্যারিয়ার » ঢাকায় ভিন্ন স্বাদের মিলনমেলা -সিঙ্গাপুর প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী শহীদুজ্জামান টরিকের উদ্যোগে
৩৪৬ বার পঠিত
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঢাকায় ভিন্ন স্বাদের মিলনমেলা -সিঙ্গাপুর প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী শহীদুজ্জামান টরিকের উদ্যোগে

পক্ষকাল সংবাদ ডেস্ক-

---রবীন্দ্রনাথ ঠাকুর- গোলাপ যেমন একটি বিশেষ জাতের ফুল, বন্ধু তেমনি একটি বিশেষ জাতের মানুষ। বন্ধু মানে আত্মার বন্ধন।বন্ধু মানে বিশ্বাস।
বন্ধুত্ব আর ভালোবাসায় ভরা উদ্বেলিত মন নিয়ে সিঙ্গাপুর প্রবাসী বন্ধু মোহা: শহীদুজ্জামান টরিক ঢাকায় এক মিলনমেলার আয়োজন করে ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার এ্যালিফেন্ট রোডস্থ জিয়ান রেস্টুরেন্টে।

---

জম্পেশ আড্ডার এই অনুষ্ঠানে মোহা: শহীদুজ্জামান টরিকের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন সতীর্থ, বন্ধু, সিনিয়র বড় ভাই এবং রাজনৈতিক সহকর্মী। তার প্রাঞ্জল উপস্থাপনায় তিনি যখন সবাইকে একে অপরের সাথে পরিচয় করিয়ে দিচ্ছিলেন তখন বন্ধুত্ব আর ভালোবাসার আবেগে সবাইকে আপ্লুত হতে দেখা গেছে। তার কথায় বারবারই উঠে এসেছে বন্ধুত্ব আর ভালোবাসার কথা। অনুষ্ঠানে উপস্থিত সবার চোখে মুখে আনন্দের ঢেউ বয়ে যায়। সবার পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক আইজিপি একেএম শহিদুল হক, সংসদ সদস্য, সাবেক আইজিপি ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের কর্ণধার দিলিপ কুমার আগরওয়াল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব মুনির হোসেন খান, উপ সচিব মোহাম্মদ হোসেন, উপ সচিব মো: শামীমুজ্জামান, সিনিয়র সহকারী সচিব শরিফুল ইসলাম তানভীর, শেরে-বাংলা-কৃষি বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রারার শেখ রেজাউল করিম, বিএসএমএমইউ’র কনসালটেন্ট ডা. মো: ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত কর কমিশনার আহসান হাবিব রিপন, সুপ্রীম কোর্টের আইনজীবি এডভোকেট মো: আসাদুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো: আহসান হাবীব, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সাবেক যুগ্ম সম্পাদক মো: সাইফুল ইসলাম প্রধান,
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেত্রী শিরিন নাহার লিপি, কৃষি মন্ত্রণালয়ের কর্মকর্তা হোসনে আরা পপি, শিক্ষিকা আশরাফুন্নেছা সুইট, বিশিষ্ট ব্যবসায়ী মো: আব্দুর রশিদ, মো: রিপনুল হাসান, আনম জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, মীর মিজানুর রহমান, হাসান রুমি, একেএম শামসুল আরেফিন, রাশেদ সালাম হায়াত, নজরুল ইসলাম মিলন, দৈনিক ইত্তেফাকের ফিচার এডিটর তানভীর তারেক, দৈনিক সময় এর সমীকরণের বিশেষ প্রতিনিধি শাফায়েত উল্লাহ্, জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মো: দেলোয়ার হোসেন, ফ্যাশন ডিজাইনার ও মার্চেন্ডাইজার মো: আরিফ হাসান, টিভি উপস্থাপক ও আবৃত্তিকার মামুন ইমতিয়াজ।

---

এছাড়াও সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, বাংলাদেশ পুলিশ ও সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাগণ এ মিলনমেলায় উপস্থিত ছিলেন। পরে নৈশভোজ ও ফটোসেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

---পরের দিন বুধবার বাংলা একাডেমির বই মেলায়  সন্ধ্যায় অন্য প্রকাশ এঁর স্টলে পুরাতন স্ম্রতি রোমন্থন আর বই কেনা,আড্ডাবাজি হল ও বিশ্ববিদ্যালয়ের পুরাতন বন্ধু ছোটভাই বন্ধুর নিয়ে রাত ৯টা  অবধি চা কফির আবেশ নিয়ে ফিরে যায় আপন গন্তব্যে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)