শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

Daily Pokkhokal
শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯
প্রথম পাতা » ব্রেকিং নিউজ | রাজনীতি » ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা
প্রথম পাতা » ব্রেকিং নিউজ | রাজনীতি » ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা
১৪৩ বার পঠিত
শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা

---

পক্ষকাল সংবাদ-

ছাত্রদলছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ২ মাস পর ৬০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ১৫ জনকে সহ-সভাপতি এবং ১৫ জনকে যুগ্ম সাধারণ, ১৫ জনকে সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া একজনকে সাংগঠনিক সম্পাদক, ১১ জনকে সহ-সাংগঠনিক এবং একজনকে সহ-দফতর সম্পাদক করা হয়েছে। তবে ঘোষিত আংশিক কমিটিতে পূর্ণাঙ্গ দফতর সম্পাদক পদটি খালি রয়েছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) রাত ১১টায় বিএনপির কেন্দ্রীয় দফতরের মেইল থেকে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির ঘোষণার কথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৯ অক্টোবর ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইকবাল হোসেন শ্যামল। তারাসহ ৬০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদিত হয়েছে। ছাত্রদলের গঠনতন্ত্র অনুযায়ী, সংগঠনটির সাংগঠনিক নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কমিটির অনুমোদন করেন।

তবে বিএনপির দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে ১৯ অক্টোবর ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নির্বাচনের কথা হলেও প্রকৃতপক্ষে এখানে হবে ১৯ সেপ্টেম্বর। কারণ গত ১৯ সেপ্টেম্বর বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাড়িতেই দীর্ঘ ২৮ বছর পর ছাতদলের ষষ্ঠ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে ১৮৬ ভোট পেয়ে খোকন সভাপতি আর ১৩৯ ভোট পেয়ে শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)